1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

লৌহজংয়ে গোসল করতে গিয়ে মৃগীরোগীর মৃত্যু

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ছোট নদীতে গোসল করতে গিয়ে শান্ত বেপারী (২৪) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের ডহরি-তালতলা খালে শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত শনিবার দুপুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হন শান্ত। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি ঘটনাস্থলে গিয়ে রাত দেড়টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রবিবার (০৭-০৪-২০২৪) সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন বেড়াজাল ফেলে মরদেহে উদ্ধার করে।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে ডহরি-তালতলা খালে গোসল করতে যায়। পরে বিকাল হয়ে যায় কিন্তু বাড়ি ফিরে আসে না। পরে ঘটনাস্থলে গিয়ে অনেক খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে উপজেলা ফায়ার সার্ভিসের ডুবুরী এসে রাত দেড়টা পর্যন্ত খোঁজাখুজি করে কিন্তু কোথাও পাওয়া যায়নি। সকালে স্থানীয়দের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়। জানা যায়, নুরপুর গ্রামের শাহআলম বেপারির পুত্র শান্ত (২৪) মৃগী রোগে আক্রান্ত ছিলো।

এ ঘটনায় লৌহজং থানার একটি অপমৃত্যু মামলা হবে বলে জানায় পুলিশ।

ঘটনার দিন রাতে ও উদ্ধারের পরে ঘটনাস্থল পরিদর্শন করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) রোকসানা খায়রুন নেছা। নিহতর পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান ইউএনও মো. জাকির হোসেন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park