1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

শিক্ষক আক্তার হুসাইনের স্কাউটসের সর্বোচ্চ অ্যাওয়ার্ড রৌপ্য ব্যাঘ্র পদক অর্জন

বসির আহাম্মেদ জেলা সংবাদদাতা ঝিনাইদহ-
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
বাংলাদেশ স্কাউটসের সর্বোচ্চ অ্যাওয়ার্ড রৌপ্য ব্যাঘ্র পদক অর্জন করেছেন শিক্ষক আক্তারুজ্জামান। ২ জুন রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত বাংরাদেশ স্কাউটস এর ৫২তম ত্রিবার্ষিক সম্মেলনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তার হাতে এ পদক তুলে দেন। তিনি ঝিনাইদহের মহেশপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। চলতি বছরের ৬ ফেব্রুয়ারি তিনি অবসর গ্রহন করেন।

মহেশপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুকুর আলী জানান, আক্তারুজ্জামান স্কাউটের সর্বোচ্চ পদক পাওয়ায় আমরা গর্বিত। তিনি কর্মজীবনে অত্যান্ত দ্বায়িত্বশীল ও মানবিক ছিলেন। তার এ প্রাপ্তি আমাদের শিক্ষা প্রতিষ্ঠানকে অনেক উঁচুতে নিয়ে গেছে।
আক্তারুজ্জামান জানান, দেশের সর্বোচ্চ এ পদক পেয়ে আমি খুবই আনন্দিত। বাংলাদেশ স্কাউটস এর সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এ পর্যায়ে আসতে যিনি নিজেকে সর্বোচ্চ উৎসর্গ করেছেন, তিনি আমার সহধর্মিণী। তার প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। জীবনের বাকিটা সময় যেন দেশ ও মানুষের সেবাই কাজ করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park