1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের নতুন মহাপরিচালক ব্যারিস্টার মো. হারুন অর রশিদ

নিউজ বায়ান্ন ২৪ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (RAB) নতুন মহাপরিচালক ব্যারিস্টার মো. হারুন অর রশিদ।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক ব্যারিস্টার মো. হারুন অর রশিদ বিপিএম-সেবাকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (RAB) -এর নতুন মহাপরিচালক হিসেবে প্রজ্ঞাপন জারি করেছে সরকার।

বুধবার (২৯ মে ২০২৪ খ্রি.) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে ব্যারিস্টার মো. হারুন অর রশিদকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (RAB)-এর মহাপরিচালক হিসেবে পদায়ন করা হয়।

বাংলাদেশ পুলিশের চৌকষ এই কর্মকর্তা বর্তমানে পুলিশ হেডকোয়ার্টার্সে অতিরিক্ত আইজিপি (হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট) হিসেবে কর্মরত আছেন। ইতোপূর্বে তিনি ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি এবং পিরোজপুর জেলার পুলিশ সুপার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। মেধাবী এই পুলিশ কর্মকর্তা ১৫ তম বিসিএস(পুলিশ) এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) এর পক্ষ হতে নবনিযুক্ত RAB মহাপরিচালক ব্যারিস্টার মো. হারুন অর রশিদ বিপিএম-সেবাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জাননাো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park