1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার

মো. জালাল উদ্দিন মৌলভীবাজার সংবাদদাতা
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
মৌলভীবাজার পৌরসভার এক, দুই ও তিন নং ওয়ার্ডের সাবেক মহিলা কমিশনার দিলারা রহমানের শৈয়ারপুরের বাসা থেকে জগলু মিয়া (২৫) নামে গাড়িচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার ০৫ জুন ২০২৪ ইং, সকালে এই মরদেহ সদর উপজেলার পৌর শহরের ১নং ওয়ার্ডের সৈয়ারপুর এলাকার মাঝেরহাটি রোডের সাবেক কাউন্সিলর দিলারার নিজ বাসা থেকে গাড়িচালকের মরদেহ উদ্ধার করা হয়।
মৃত গাড়িচালক জগলু মিয়া মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনী ইউনিয়নের বশিজোড়া গ্রামের মো.মোছাব্বির মিয়ার ছেলে।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সাবেক কাউন্সিলর দিলারা রহমানের গাড়িচালক জগলু বাসার তিন তলার জেনারেটরের পাশের রুমে থাকতেন। বুধবার ভোরে বিদ্যুৎ চলে গেলে তাকে অনেক ডাকাডাকি করা হয়। কিন্তু কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে তারা পুলিশকে খবর দেন। ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙে ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠান।
তিনি আরও বলেন, এটা হত্যা না আত্মহত্যা কী ঘটেছে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে বিস্তারিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park