1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ছিটকে পড়ে শিশুর মৃত্যু, আটক ২

আসাদউজ্জামান, জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জের সদর উপজেলার মদিনা বাজারে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে এক বছরের শিশু হুমাইরা আক্তারের মৃত্যু হয়েছে। এতে দুই চালকে আটক করা হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার মদিনা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার মদিনা বাজারের উত্তর পাশে খানকা শরীফের সামনের সড়কে দুটি ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ওই স্থানে রাস্তার পাশে শিশু হুমাইরাকে কোলে নিয়ে দাঁড়িয়েছিলেন মা হাবিবা বেগম। এ সময় দুর্ঘটনাকবলিত অটোরিকশার ধাক্কায় হাবিবা বেগমের কোল থেকে ছিটকে পড়ে শিশু হুমাইরা গুরুতর আহত হয়। পরে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার এস.আই আব্দুল হাকিম বলেন, অটোরিকশার ধাক্কায় হাবিবা বেগমের কোল থেকে ছিটকে পড়ে শিশু হুমাইরা গুরুতর আহত হয়। পরে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাক মৃত ঘোষণা করে।
অটোরিকশাটি আটক করা হয়েছে। অটোরিকশার মালিক রাজা মিয়া। গাড়ি চালক দুই জনকে আটক করা হয়েছে। আটককৃত হলেন, মাহবুব হোসেন ও তুষার। তাদের বাড়ি টঙ্গীবাড়ী উপজেলায়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park