1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মত উপজেলা পরিষদ নির্বাচন সুষ্টু হবে-ইসি আহসান হাবীব

বসির আহাম্মেদ জেলা সংবাদদাতা ঝিনাইদহ-
  • প্রকাশের সময় : বুধবার, ১ মে, ২০২৪
  • ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

“দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মত উপজেলা পরিষদ নির্বাচন সুষ্টু হবে, নির্বাচন কমিশন সাংবাদিক বান্ধব”-‘ঝিনাইদহে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান’

আগামী ৮ মে প্রথম ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মত সুষ্ঠু হবে। নির্বাচন একটি টিম ওয়ার্ক, টিমের সকল সদস্যদের সহযোগীতায় সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন কর্মকর্তারা নিরপেক্ষ থেকে সুষ্ঠু নির্বাচন উপহার দিবে বলে আশা নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খানের। সোমবার বিকেলে জেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে সরকারি কেসি কলেজে ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা শেষে এ কথা বলেন নির্বাচন কমিশন। সেসময় জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম, পুলিশ সুপার আজিম-উল-আহসান, জেলা নির্বাচন অফিসার মোখলেছুর রহমানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
তিনি আরো বলেন, সাংবাদিকদের ভোট কেন্দ্রে ঢুকতে কোন অনুমতি প্রয়োজন নেই। নির্বাচন কমিশন সাংবাদিক বান্ধব কারন তাদের ভিডিও ফুটেজে দেখে ব্যবস্থা গ্রহন করা যায়। তবে অবশ্যই প্রকৃত সাংবাদিক হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park