1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ৭ই মার্চের উপলক্ষে আলোচনা সভা

বসির আহাম্মেদ জেলা সংবাদদাতা ঝিনাইদহ-
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে “বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণ ও বাঙালি জাতির মুক্তির সনদ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নিজস্ব মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ সামাদ। আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন খাজুরা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মানজুর আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোঃ আব্দুর রশিদ। অতিথিরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ ই মার্চের ভাষণ আমাদের মুক্তিযুদ্ধের প্রেরণা। বঙ্গবন্ধু ঢাকার রেসকোর্স ময়দানে ১০ লক্ষাধিক লোকের উপস্থিতিতে যে ঐতিহাসিক বক্তব্য প্রদান করছিলেন এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম,  এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম, রক্ত যখন দিয়েছি রক্ত আরো দেবো কবে এ দেশকে মুক্ত করে ছাড়বো  ইনশাআল্লাহ। এই ভাষণ প্রতিটি গ্রামের স্বাধীনতা মুক্তিকামি মানুষের কাছে পৌঁছে যায় এবং যার যা আছে তাই নিয়ে ২৬শে মার্চ স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। আমরা যারা মুক্তিযোদ্ধা বেঁচে আছি আর হয়তো বেশি দিন বাঁচবো না কিন্তু আপনারা যারা থাকবেন বঙ্গবন্ধুর সোনার বাংলাকে ভালবাসবেন এবং দেশের কল্যাণে কাজ করবেন এটাই আপনাদের কাছে আমাদের প্রত্যাশা। মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল শহীদ ও ১৫ই আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারের শাহাদাতবরনকারী সকল সদস্যদের আত্মার মাগফিরাত এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন  মাওলানা মানজুর আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park