1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন

বসির আহাম্মেদ জেলা সংবাদদাতা ঝিনাইদহ-
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
এমপি আনার কাকু মাঝে মাঝেই আমাদের স্কুলে আসত। আমাদের সাথে হাসতে হাসতে করমদনও করত। শুনেছি তাকে পাওয়া যাচ্ছে না, কারা যেন তাকে হত্যা করেছে। আমরা সেইসব খুনিদের ফাঁসি চাই। কালীগঞ্জ ভ’ষন শিশু একাডেমি প্রধান উপদেষ্টা ও সাংসদ আনোয়ারুল আজিম আনার হত্যাকান্ডের বিচারের দাবীতে মানববন্ধনে দাড়িয়ে এমন কথাই বলেছে বিদ্যালয়টির কোমলমতি শিক্ষার্থীরা। মানববন্ধনে ওই বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবিকারা অংশ নেয়।
বুধবার সকাল সাড়ে ১০ টায় ভ’ষনস্কুল সড়কে বিদ্যালয়ের গেটে ওই মানববন্ধনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। মেয়র আশরাফ তার বক্তব্যে বলেন, এমপি আনার এই বিদ্যালয়টি শিক্ষক, শিক্ষার্থীদের অভিভাবক ছিলেন। তাকে অপহরনকারী খুনীচক্ররা নির্মম ভাবে খুন করেছে বলে জানা যাচ্ছে। এখন তার অবর্তমানে বিদ্যালয়টি উন্নয়নের যাত্রা থেমে ক্ষতিগ্রস্থ্য হবে। তিনি আরো বলেন, এমপি হত্যাকান্ডের সঠিক সুরাহা না হলে আগামীতে সকল কালীগঞ্জ বাসীকে নিয়ে জোরালো আন্দোলন করা হবে বলেও ঘোষনা দেন। এ সময়ে আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়টির পরিচালনা পর্ষদের সভাপতি জান্নাতুল ফেরদৌস রুপালী, অধ্যক্ষ শাহী আলম ও সহকারী অধ্যক্ষ আব্দুল হামিদ প্রমুখ।
প্রসঙ্গত, এমপি আনোয়ারুল আজিম আনার গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের  কলকাতাতে যান। এরপর ১৩ মে থেকে নিখোঁজের পর ২২ মে পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেনে খুন হয়েছে বলে সংবাদ আসে। পরবর্তী বিভিন্ন সময়ে ডিবি পুলিশের অভিযানে খুনীদের আটক ও তার লাশের টুকরা উদ্ধার হয়েছে বলেও প্রচার হয়। কিন্তু উদ্ধারকৃত টুকরা অংশ এমপি আনারের কিনা তা নিয়ে শংসয় দানা বাধে। এটি সুরাহার জন্যই সর্বশেষ এমপি কন্যা ডরিন পিতার খন্ডিত অংশের সাথে ডিএনএ টেষ্ট করার জন্য ঢাকাতে অবস্থান করছেন বলে জানা যায়। তাই, এটি সম্পন্ন না হওয়া পর্ষন্ত মৃত্যু নিয়ে ধোয়াশা রয়েই যাচ্ছে। এদিকে গত কয়েকদিন ধরেই এমপির নির্বাচনী এলাকার মানুষের মুখে মুখে একই কথা ঘুরছে আসলেই তিনি কি মারা গেছেন, না নিখোজ রয়েছেন? অপরদিকে এমপির মৃত্যু নিয়ে এখনো চুড়ান্ত রিপোর্ট না হওয়াতে আওয়ামীলীগ ও বিভিন্ন সামাজিক সংগঠন অব্যহতভাবে কর্মসূচী চালাচ্ছে। ঝিনাইদহ-৪ আসনের টানা তিন বারের সংসদ সদস্য এমপি আনার কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park