1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

চকরিয়ায় ট্যাংক লরি ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় ট্যাংক লরি ও সিএনজি অটোরিক্শার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। এ সময় শিশুও চালকসহ আহত হয়েছে ৬ জন।
বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মা-মেয়ে হলেন, পেকুয়া উপজেলার মগনামাঘাট এলাকার আবদুস সালামের স্ত্রী রোকেয়া বেগম (৪০) ও মেয়ে জেসমিন আক্তার (১৮)।
আহতরা হলেন, হারবাং এলাকার দুদু মিয়া (৪৭) ও তার স্ত্রী রাবেয়া বেগম (৪০), বানিয়ারছড়া এলাকার বুলবুল জান্নাত (৩০) ও তার মেয়ে তানিয়া সুলতানা (৬)।
পরিবারের লোকজনের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, দুপুরে পেকুয়ার মগনামা থেকে গর্ভবতী মেয়েকে ডাক্তার দেখাতে চকরিয়া আসছিলেন রোকেয়া বেগম। এসময় মহাসড়কের বানিয়ারছড়া আমতলী এলাকায় পৌছলে চট্টগ্রামমুখি একটি ট্যাংকলরি সিএনজি অপোরিক্শার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি অটোরিকশাটি ছিটকে পড়ে সড়কের পার্শ্ববর্তী খাদে। ঘটটনাস্থলে প্রাণ হারায় মা রোকেয়া বেগম ও মেয়ে জেসমিন আক্তার। আহত হয় সিএনজি চালক ও অপর ৫ যাত্রী।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খোকন কান্তি রুদ্র বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park