1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

খাদ্যদ্রব্যের মূল্য যাতে বৃদ্ধি নাহয় এ ব্যাপারে খাদ্য ও বাণিজ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক হয়েছে : কৃষিমন্ত্রী ড.আব্দুস শহীদ

মো. জালাল উদ্দিন মৌলভীবাজার সংবাদদাতা
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
কৃষিমন্ত্রী ড.আব্দুস শহীদ বলেছেন, অনেক সময় দেখা যায় সঠিক সময়ে বাজারে পণ্য সরবরাহ না আসার অজুহাতে কিছু ব্যবসায়ী পণ্যের দাম বাড়িয়ে দেয়। এরা সততার সঙ্গে ব্যবসা করতে চায় না। বেশি লাভ করতে চায়।
শনিবার ১৬ মার্চ ২০২৪ ইং, দুপুরে মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমি ভবনে জেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের যৌথ আয়োজনে নারীদের ল্যাপটপ বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মন্ত্রী উদাহারণ টেনে বলেন, বাজারে এখন মাংসের দাম ৭৫০ টাকা। কেউ যদি এখন এটি ১২০০ টাকা বিক্রি করে তাহলে বলতে হবে সে ইচ্ছে করে তা বাড়িয়ে দিয়েছে। তবে আমরা এসব বিষয় প্রতিহত করবো। খাদ্য ও বাণিজ্যমন্ত্রীর সঙ্গে এ ব্যাপারে বৈঠক হয়েছে। সিদ্ধান্ত হয়েছে যাতে খাদ্যদ্রব্যের কোনো মূল্য বৃদ্ধি না হয় এবং মানুষ যাতে কষ্ট না পায়।
তিনি বলেন, মজুতদারদের ব্যাপারেও সরকার সজাগ রয়েছে। যে দুর্নীতি করবে তাকে গ্রেপ্তার করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। এ ব্যাপারে মিডিয়ার সহযোগিতাও প্রয়োজন বলে জানান কৃষিমন্ত্রী।
হার পাওয়ার প্রকল্প প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়নে মৌলভীবাজার জেলার ২৬৫ জন প্রশিক্ষণার্থী নারীর হাতে ল্যাপটপ তুলে দেন কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুস শহীদ। এসময় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান, পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-সচিব তাওহীদ আহমদ সজল প্রমুখ। এতে সভাপতিত্ব করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park