1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

এমপি আনার হত্যারকারীদের ফাঁসির দাবীতে কালীগঞ্জে মানববন্ধন

বসির আহাম্মেদ জেলা সংবাদদাতা ঝিনাইদহ-
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকারীদের ফাঁসির দাবীতে কালীগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। রবিবার (২ জুন) সকালে কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুরে এ কর্মসূচীর আয়োজন করে পৌর আওয়ামী লীগ। ঘন্টাব্যপী চলা এ মানববন্ধনে রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী ও ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
বক্তারা, এমপি আনার হত্যার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান। একই সাথে হত্যার পেছনে যারা জড়িত তাদেরকেও শনাক্ত করে গ্রেফতারের দাবী জানান। মুলহোতাসহ জড়িতদের দ্রুত গ্রেফতার করা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারী দেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park