1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
লৌহজং প্রেস ক্লাবের ৩য় বর্ষ পূর্তিতে নানান আয়োজন পদ্মা সেতুর টোল আদায় এক হাজার কোটি টাকা ছাড়াল লৌহজংয়ে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল মৌলভীবাজারে চার দফা দাবিতে ডিপ্লোমা চিকিৎসকদের মানববন্ধন বাউফলে চাচার হাতে ভাতিজা খুন, আসামী গ্রেপ্তার, ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারী ও চর রাজিবপুরের ২৫ গ্রামের মানুষ পানিবন্ধি ঝিনাইদহে ৪ দফা দাবী আদায়ে ম্যাটস শিক্ষার্থীদের মানববন্ধন ঝিনাইদহ যুব উন্নয়ন অধিদপ্তরের ডিডি বিলকিস ও প্রশিক্ষক সাইদুর রহমানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎসহ অনিয়মের অভিযোগ প্রয়াত অর্থমন্ত্রী সাইফুর রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী আজ আফগানিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয়ে এশিয়ে কাপে ঘুরে দাঁড়াল বাংলাদেশ

প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ীবহরে হামলা মামলায় সাজাপ্রাপ্ত আসামী আলাউদ্দিনকে চুয়াডাঙ্গার দর্শনা থেকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। শনিবার গভীর রাতে দর্শনার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আলাউদ্দিন সাতক্ষীরার কলারোয়া উপজেলার কিসমত ইলিশপুর গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে।

রোববার (০৩-০৯-২০২৩ইং) দুপুরে প্রেস ব্রিফিংয়ে ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্পের স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন জানায়,  আলাউদ্দিন দর্শনায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ র‌্যাব-৬ অভিযান চালিয়ে গ্রেফতার করে। আদালত আসামী আলাউদ্দিনকে ৩ টি পৃথক মামলায় ১৬ বছরের কারাদন্ড দেয়। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলো বলেও জানান তিনি।
র‌্যাব আরও জানায়, ২০০২ সালের ৩০ আগস্ট সাতক্ষীরার কলারোয়া এলাকায় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র, হাতবোমাসহ গাড়ি বহরে হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় সাতক্ষীরার কলারোয়া থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে তিনটি মামলা করা হয়। সেই মামলায় বিচার কার্য শেষে চলতি বছরের ১৮ এপ্রিল সাতক্ষীরা স্পেশাল ট্রাইব্যুনাল-৩ আদালত হামলায় জড়িত ৪৮ জনকে যাবজ্জীবন ও বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। এর মধ্যে আলাউদ্দিনকে পৃথক তিনটি মামলায় মোট ১৬ বছরের সাজা দেওয়া হয়। আলাউদ্দিন সাজা হওয়ার পর থেকেই তিনি আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পালিয়ে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park