1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লৌহজং প্রেস ক্লাবের ৩য় বর্ষ পূর্তিতে নানান আয়োজন পদ্মা সেতুর টোল আদায় এক হাজার কোটি টাকা ছাড়াল লৌহজংয়ে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল মৌলভীবাজারে চার দফা দাবিতে ডিপ্লোমা চিকিৎসকদের মানববন্ধন বাউফলে চাচার হাতে ভাতিজা খুন, আসামী গ্রেপ্তার, ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারী ও চর রাজিবপুরের ২৫ গ্রামের মানুষ পানিবন্ধি ঝিনাইদহে ৪ দফা দাবী আদায়ে ম্যাটস শিক্ষার্থীদের মানববন্ধন ঝিনাইদহ যুব উন্নয়ন অধিদপ্তরের ডিডি বিলকিস ও প্রশিক্ষক সাইদুর রহমানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎসহ অনিয়মের অভিযোগ প্রয়াত অর্থমন্ত্রী সাইফুর রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী আজ আফগানিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয়ে এশিয়ে কাপে ঘুরে দাঁড়াল বাংলাদেশ

খানসামায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

শফিকুল ইসলাম সোহাগ খানসামা (দিনাজপুর) সংবাদদাতা
  • প্রকাশের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

দিনাজপুরের খানসামায় রেখা আক্তার (২৬) নামে এক গৃহবধূ কীটনাশকের বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার খামারপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া (জমিদার নগর) গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী।

আজ বুধবার (৯ আগস্ট) দিবাগত মধ্য রাতে নিজ ঘরে থাকা বিষ পান করে তিনি আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন বুঝতে পেরে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। এরপর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম.আব্দুর রহমান মেডিকেল কলেজে যাওয়ার পথে রাস্তায় মারা যায়।

নিহত রেখা একই ইউনিয়নের নেউলা (ডাবল হাজি পাড়া) গ্রামের মতিয়ার রহমানের মেয়ে। তিনি দুই সন্তানের জননী ।
নিহত গৃহবধূর বাবা মতিয়ার রহমান জানান, পারিবারিক বিষয় নিয়ে সামান্য কথাকাটাকাটির জেরে অভিমান করে তার বসতবাড়ীর দক্ষিণ পার্শ্বে থাকা টিউবওয়েল পাড়ে রাতের আধারে পরিবারের অগোচরে বাড়ীতে থাকা জমিতে প্রয়োগের কীটনাশক বিষ সেবণ করে মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park