1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুটবল বিশ্বকাপে রেকর্ডের আতুড়ঘর ব্রাজিলের নতুন রেকর্ড লৌহজংয়ে শহিদুল ইসলাম বেপরী স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ফাইনালে হলদিয়া লিটল স্টার ১-০ গোলে জয়ী লৌহজংয়ে জামে মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে হামলা আহত-৬ একনজরে ফিফা ফুটবল বিশ্বকাপ কাতার ২০২২ এর ফিক্সচার মারাত্মক ইনজুরির কারণে গ্রুপ পর্বের খেলা থেকে ছিটকে গেলেন নেইমার সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলের জয় ফুটবল বিশ্বকাপে ১ম ম্যাচে গোল করে ২য় সর্বকনিষ্ঠ গোলদাতা হলেন স্পেনের গ্যাভি কোস্টারিকাকে গোল বন্যায় ভাসালেন স্পেন জার্মানিকে ২-১ গোলে উড়িয়ে দিলো এশিয়া পরাশক্তি জাপান অস্ট্রেলিয়াকে ৪-১ গোলে বিধ্বস্ত করলো পরাশক্তি ফ্রান্স

নারায়ণগঞ্জে যুবদলে স্বপ্নভঙ্গ সজীবের

অনলাইন ডেস্ক:
  • আপডেট সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৪৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব বর্তমানে বিবাহিত ও নানা ক্লাইটেরিয়ায় বাদ পড়ছেন সংগঠন থেকে। আর তাই অন্য সংগঠনে দ্রুত পদায়ন হতে চাচ্ছেন সজীব। তার পছন্দের তালিকায় ছিল জেলা যুবদল তবে সেখানে নানা কারণে কোনভাবেই থাকতে পারছেন না তিনি।

দলের একাধিক সুত্র থেকে এসব তথ্য জানা গেছী। জানা যায়, ছাত্রদলে থাকতে পারছেন না জেনে সজীব যুবদলে যেতে ইচ্ছা প্রকাশ করেন। যুবদলে পদ পেতে যুবদলের ব্যানারে যুবদলের একাধিক বলয়ের নেতাদের নিয়ে মিছিল ও শো-ডাউনও করেন সজীব। তবে জেলা যুবদলে মশিউর রহমান রনির শক্ত অবস্থানের কারণে জেলায় শীর্ষ ৫ পদের একটিতেও আসতে পারেননি তিনি।

সম্প্রতি কেন্দ্রীয় যুবদলের পূর্ণাঙ্গ কমিটির খবরে সেখানে একটি পদের আশায় দৌড়ঝাঁপ করেন সজীব। কেন্দ্রে দিনরাত এক করে দৌড়ে নিজের অবস্থান জানিয়েও সেখানে পদ নিশ্চিত করতে পারেননি তিনি। সর্বশেষ নেতাদের কাছে লবিং তদবির করেও ব্যর্থ হন তিনি।

দলীয় সুত্র মতে, কেন্দ্রে পদ পেতে অন্তত যুবদলের জেলার নেতৃত্বে থাকতে হয় অথবা যুবদল করতে হয়। এর মধ্যে তিনি ছাত্রদলের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক। এ পদে থাকাকালীন হুট করেই তাকে কেন্দ্রে পদায়ন করতে পারবেনা কেন্দ্র। কেন্দ্রীয় একাধিক নেতা এটি সজীবকে নিশ্চিত করে সেখানে আর বৃথা চেষ্টা করতে নিষেধ করে দেন।

এদিকে সজীবের ছাত্রদলের পরে যুবদলের রাজনীতি করার স্বপ্ন অনেক চেষ্টার পরও আপাতত স্বপ্নই রয়ে যাচ্ছে। চেষ্টা করেও সেখানে পদ পাচ্ছেন না তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews