1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লৌহজংয়ে আ’লীগের শোকাবহ আগস্ট মাসব্যাপী কর্মসূচি সূচনায় স্বরাষ্ট্র মন্ত্রী লৌহজংয়ে থানার নতুন ভবন ও ফায়ার সার্ভিসের নতুন স্টেশন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী না.গঞ্জে আড়াইশ বিএনপি নেতাকর্মীর হাজিরা লৌহজংয়ে বিনামূল্যে বীজ ও সার বিতরণ যাত্রী শূন্যতায় জীবিকা নির্বাহ অনিশ্চয়তায় ভুগছেন শিমুলিয়া ঘাটের ৫ হাজার বাস স্টাফ লৌহজংয়ে গাংচিল পরিবহন রাস্তা দখল করে বাস পার্কিং পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল বন্ধের পর কমেছে টোল আদায়ের হার প্রস্তাবিত বাজেট দেশীয় লিফট উৎপাদন শিল্প বিকাশের পথ সুগম করবে’ শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত হলেন বাংলাদেশ পুলিশের আইজিপি পদ্মা সেতু উত্তর থানার এএসআই’র বিরুদ্ধে দর্শনার্থীদের সাথে খারাপ আচরণের অভিযোগ

লৌহজংয়ে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১২ বার পঠিত
মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা মিলনায়তনে ২০২১-২২ অর্থ বছরে খরিপ-২/২০২২-২৩ মৌসুমে উফশী আমন প্রণোদনা কার্যক্রমের আওতায় পাঁচ শতাধিক ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ৫ কেজি উফশী আমন ধানের বীজ, ১০ কেজি এমওপি সার ও ১০ কেজি ডিএপি সার বিতরণ করা হয়। প্রতিজন কৃষককে ১ বিঘা অর্থাৎ ৩৩ শতাংশ জমি চাষের জন্য এ উপকরণ বিতরণ করা হয়েছে। এতে ৫ কেজি ধান থেকে চাষাবাদ করে প্রায় ২০ মণ ধান উৎপাদন করা সম্ভব বলে জানান সংশ্লিষ্টরা।
অনুষ্ঠানে প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে কৃষি কর্মকর্তা কৃষিবীদ মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে ও উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুর রহিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. ইলিয়াস সিকদার। বিশেষ অতিথি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, দারিদ্র্য বিমোচন কর্মকর্তা ইমরান হোসেন তালুকদার, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবীদ হাবিবুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews