1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লৌহজংয়ে আ’লীগের শোকাবহ আগস্ট মাসব্যাপী কর্মসূচি সূচনায় স্বরাষ্ট্র মন্ত্রী লৌহজংয়ে থানার নতুন ভবন ও ফায়ার সার্ভিসের নতুন স্টেশন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী না.গঞ্জে আড়াইশ বিএনপি নেতাকর্মীর হাজিরা লৌহজংয়ে বিনামূল্যে বীজ ও সার বিতরণ যাত্রী শূন্যতায় জীবিকা নির্বাহ অনিশ্চয়তায় ভুগছেন শিমুলিয়া ঘাটের ৫ হাজার বাস স্টাফ লৌহজংয়ে গাংচিল পরিবহন রাস্তা দখল করে বাস পার্কিং পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল বন্ধের পর কমেছে টোল আদায়ের হার প্রস্তাবিত বাজেট দেশীয় লিফট উৎপাদন শিল্প বিকাশের পথ সুগম করবে’ শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত হলেন বাংলাদেশ পুলিশের আইজিপি পদ্মা সেতু উত্তর থানার এএসআই’র বিরুদ্ধে দর্শনার্থীদের সাথে খারাপ আচরণের অভিযোগ

পদ্মা সেতু উত্তর থানার এএসআই’র বিরুদ্ধে দর্শনার্থীদের সাথে খারাপ আচরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৫৬ বার পঠিত

মুন্সিগঞ্জের লৌহজংয়ের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উত্তর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমানের বিরুদ্ধে দর্শনার্থীদের সাথে খারাপ আচরণের অভিযোগ পাওয়া গেছে। পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে দুরদুরান্ত থেকে অসংখ্য দর্শনার্থীর আসছেন পদ্মা সেতু দেখতে। কুমিল্লা থেকে আসা মো. সাজিদ হোসেন জানান, আমি কুমিল্লা থেকে পদ্মা সেতু দেখতে আসছি। শুনেছি পদ্মা সেতু উদ্বোধন হয়েছে৷ আমার কোনো আত্মীয় দক্ষিণ বঙ্গে নেই। সেক্ষেত্রে পদ্মা সেতু পাড়ি দেওয়া লাগবেনা। পদ্মা সেতু জাতির অহংকার তাই দেখতে এসেছি। কিন্তু দেখতে এসে নিজেকে অপরাধী মনে হচ্ছে । আমি মাওয়া প্রান্তে পদ্মা সেতুর ইলিশ মূর‍্যাল ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফলক দেখতে যেতে চেয়েছিলাম। যাওয়ার আগেই কিছু না বলেই এক পুলিশ পোশাকে নাম লেখা ছিলো মিজান সে আমাকে শার্টের কলার চেপে টান দেন এবং আমি পরে যাই। আমি বললাম স্যার আমাকে এভাবে ফেলে দিলেন! আমাকে বললেই তো চলে যেতাম। সে আরো রাগান্বিত হয়ে ওঠে। পরে ওখান থেকে চলে আসি মনের কষ্ট নিয়ে।

বিষয়টি সাংবাদিকদের নজড়ে আসলে, এক সাংবাদিক ঐ স্থানে গিয়ে পুলিশ সদস্য মিজানুর রহমান এর সাথে কথা বলতে গেলে সে কিছু না শুনেই হাত টান দিয়ে বলে বের হোন। সাংবাদিক বলেন ভাই আগে আমার কথা শুনেন। আমি সাংবাদিক। সে উত্তরে বলে আমার শোনার সময় নাই। সাংবাদিক হোন আর যাই হোন বের হোন এইখান থেকো। পড়ে মোবাইল বের করে ভিডিও অন করে তাকে জিজ্ঞেস করা হয় আপনি কি উত্তর থানার! সে বলে হ্যা আমি উত্তর থানার এএসআই মিজানুর রহমান, আপনি ভিডিও আর যাই করেন, পারলে আমার কিছু করেন গা।

এ বিষয়ে পদ্মা সেতু উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেনের সাথে যোগাযোগ করতে গেলে সে বক্তব্য দিতে অপারগ ও তার ব্যস্ততা দেখান।

পদ্মা সেতু উত্তর থানা এরিয়ার দায়িত্বপ্রাপ্ত এএসপি আল মোমেন জানান,আসলে বিষয়টি খুবই দুঃখজনক। আমার সদস্য হতে খারাপ আচরণ কাম্য নয়। আমি এএসআই মিজানুর রহমান কে জিজ্ঞেস করবো। এবং কারো সাথে জেনো খারাপ আচরণ না করে সে বিষয়ে সতর্ক করে দিবো।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews