1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন

সিলেটে বন্যায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ

আবুল কাশেম রুমন, সিলেট সংবাদদাতা
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৮ বার পঠিত
প্রতি মুহর্তে বাড়ছে সিলেটের নদ নদীগুলোর পানি। ঢুকে পড়েছে পানি বিদ্যুৎ বিতরণ কেন্দ্রগুলোতে। বৃহস্পতিবার রাত ৮ টার পর থেকে বিদ্যুৎ কার্যক্রম বন্ধ হয়ে যায়। সিলেটের বেশির ভাগ এলাকায় বিদ্যুত সরবরাহ বন্ধ রয়েছে। পানি বৃদ্ধি অব্যাহত থাকলে সিলেট শহরের বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।
সিলেটের দক্ষিণ সুরমা বিদ্যুৎ সাব স্টেশনে পানি উঠে যাওয়ায় বৃহস্পতিবার থেকে ওই এলাকায় সরবরাহ বন্ধ করে দিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)। উপশহর কেন্দ্রেও পানি উঠেছে। যে কোন সময় বন্ধ হয়ে যেতে পারে ওই এলাকার বিদ্যুৎ সবরাহ ব্যবস্থা।
বৃহস্পতিবার রাত থেকে পানি বৃদ্ধি পেয়ে কুমারগাঁও ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রও বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। ওই উপকেন্দ্র থেকে সারা সিলেটে বিদ্যুৎ সবরাহ করা হয়ে থাকে।
এদিকে বিউবোর প্রকৌশলীরা জানিয়েছেন পানি বৃদ্ধি পাওয়ায় কুমারগাঁও উপকেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গেছে। এতে পুরো সিলেট অন্ধকারে চলে গেছে ।
প্রসঙ্গত, বন্যার কারণে অনেক স্থানে বিদ্যুতের লাইন ও বাড়িঘর পানিতে তলিয়ে গেছে। কিছু কিছু জায়গায় বিদ্যুতের খুঁটি উপড়ে ও তার ছিড়ে পড়েছে। এমতাবস্থায় সিলেট শহরের একাংশ ছাড়া পুরো জেলায় বিদ্যুত সবরাহ বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews