1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:০১ অপরাহ্ন

লৌহজংয়ে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৫৯ বার পঠিত
মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বিভিন্ন জায়গায় বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া ও মিলাদের আয়োজন করেছেন স্থানীয় নেতাকর্মীরা।
১৭ জুন শুক্রবার জুম্মার নামাজ শেষে মসজিদের ইমাম মিলাদ ও দোয়া করেন। এসময় নেতাকর্মীরা মোনাজাতে মহান আল্লাহর কাছে তাদের নেত্রীর দ্রুত পরিপূর্ণ আশুসুস্থতা কামনা করেন।
জানা যায়, লৌহজংয়ের হলদিয়ার শিমুলিয়া জান্নাতুল আমান জামে মসজিদে দোয়া ও  মিলাদ মাহফিলের আয়োজন করেন জেলা যুবদল নেতা ও সাবেক জেলা যুবদলের সহসম্পাদক মো. আতাউর রহমান খান ও সার্বিক তত্ত্বাবধানে
লৌহজং সরকারি কলেজ শাখা ছাত্রদল।
এছাড়াও লৌহজংয়ের মেদিনীমণ্ডল, কুমারভোগ,হলদিয়া,কনকসার,লৌহজং, গাওদিয়া,বৌলতলী,খিদিরপাড়া,কলমার বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া করা হয়।
বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া দীর্ঘদিন যাবত বিভিন্ন জটিল রোগে ভুগছেন। এখন তিনি হার্টের সমস্যা নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তার হার্টে ব্লক ধরা পড়েছে। একটিতে রিং পড়ানো হয়েছে। বাকিগুলো পরবর্তীতে স্বাস্থ্যের উন্নতির উপর ভিত্তি করে পড়ানো হবে। তবে দ্রুত তার উন্নত চিকিৎসা করানো প্রয়োজন বলে মনে করেন তার ব্যাক্তিগত চিকিৎসক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews