1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:০২ অপরাহ্ন

লৌহজংয়ে ছুটির দিনেও টিকা কার্যক্রম চালু রেখেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৩০ বার পঠিত
মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সাপ্তাহিক ছুটির দিনেও টীকা প্রদান কার্যক্রম চালু রেখেছে। সরকারি ঘোষণানুসারে একটানা ৭ দিন বুস্টার ডোজ টিকা কার্যক্রম গ্রহণ করা হয়। ৪জুন শনিবার থেকে ১০ জুন শুক্রবার মোট ৭ দিন বিশেষ ক্যাম্পেইন করে স্বাস্থ্য মন্ত্রণালয়। সরকারি নির্দেশ পালনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছুটির দিনেও কার্যক্রম পরিচালনা করেছে। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীরা দায়িত্বের প্রতি অনড়। তাদের নিজেদের সাপ্তাহিক ছুটি বাদ দিয়ে দেশ সেবায় পরিশ্রম করছে।

১০ই জুন শুক্রবার সকালে হাসপাতালে সরজমিনে দেখা যায় উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো রফিকুল ইসলাম তার সহকর্মী নার্স ৪ জন, আউটসোর্সিং ২জন নিয়ে টীকা কার্যক্রম সুন্দর ভাবে পরিচালনা করছেন। এসময় আরও লক্ষ্য করা যায় টিকা গ্রহণ কারীরা ভীড় করেছে টীকা নেয়ার জন্য।
করোনার বুস্টার ডোজ টিকা নিতে আসা চাকুরিজীবী তামান্না আজিজ নামক একজনকে জিজ্ঞেস করা হয় ছুটির দিন কেনো টিকা নিতে আসছেন! তিনি বলেন আসলে চাকরি করে সময় পায়নি টিকা নিতে। আজ ছুটির দিন তাই স্বাস্থ্য কমপ্লেক্সে আসলাম টিকা নিতে। ছুটির দিনেও তারা টিকা কার্যক্রম চালু রেখেছে তার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকলকে ধন্যবাদ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাজমুস সালেহীন নিউজ বায়ান্ন ২৪ কে জানান, আসলে সাপ্তাহিক ছুটির দিন টীকা কার্যক্রম চালু রাখা হবে কিনা তা শিউর ছিলাম না। পরবর্তীতে জেলা সার্জন স্যারের নির্দেশে আমি আমার কর্মকর্তা কর্মচারীরাদের ফোনে ও হোয়াটসঅ্যাপে টীকা কার্যক্রম পরিচালনা করা হবে এমন জানিয়ে দিই। তারা নিউজ পেয়ে শুক্রবার সকাল হতে টীকা প্রদান কার্যক্রম পরিচালনা করেছে। তিনি আরও বলেন আসলে দায়িত্বে অবহেলা করা যাবেনা, কেননা কাজটি দেশের জনগণের সেবায়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews