1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন

পদ্মায় বেগম রোকেয়া ফেরিতে আগুন

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৪৯ বার পঠিত
মুন্সীগঞ্জের লৌহজং শিমুলিয়া ফেরি ঘাট হতে যাত্রী ও যানবাহন নিয়ে ছেড়ে যাওয়া একটি ফেরিতে আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ শনিবার (১১ জুন) ভোর  পৌনে ৫ টার  দিকে মাঝিরকান্দি নৌ-চ্যানেলে এ দূর্ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনা কবলিত ফেরিটির নাম বেগম রোকেয়া।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে যানবাহন নিয়ে ছেড়ে যাওয়া ফেরিটি শরীয়তপুরের মাঝিরকান্দি চ্যানেলে প্রবেশ করতেই আগুনের লেলিহান শিখা দেখতে পান যাত্রীরা। এ ব্যাপারে ফেরির মাস্টার বলেন,ক্যান্টিনের পাশে কেবিনের ওপরের সিটে আগুন লাগে। ফেরির ওই কেবিনটির বিছানা, সিলিং, দরজা ও কেবিনের বাইরের সিলিং ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার সময় কেবিনে কেউ ছিল না। দরজা খুলতেই আগুন বাইরের দিকে চলে আসে।
বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসি) শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ জানান, যাত্রী ও যানবাহন নিয়ে ফেরি রোকেয়া শিমুলিয়া ঘাট থেকে মাঝিরকান্দি যাচ্ছিল। যাত্রাপথে  মাঝিরকান্দি চ্যানেলে প্রবেশের পর ফেরির একটি কক্ষে আগুন লেগে যায়। সে সময় ফেরিতে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে তাৎক্ষণিকভাবে ফেরির পাম্পের পানি দিয়ে আগুন নেভানো হয়েছে। যাত্রীরা অক্ষত আছেন। ফেরির ওই কক্ষের বিছানা, আসবাবপত্র পুড়ে যায়।
শিমুলিয়া ঘাটের বিআইডব্লিউটিসির উপমহাব্যবস্থাপক (এজিএম) শফিকুল ইসলাম বলেন, ভোর পৌনে ৫টার দিকে ফেরি রোকেয়া ৩৫-৪০টি গাড়ি ও যাত্রী, নিয়ে শরীয়তপুরের মাঝিরকান্দি ঘাটের দিকে রওনা হয়। মাঝিরকান্দি চ্যানেলে প্রবেশ পথে হঠাৎ আগুন লাগে যায় এবং  কোন হতাহতের ঘটনা ঘটেনি।
তবে আগুন লাগার নির্দিষ্ট কোনো কারন খুঁজে পায়নি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews