1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাষা সৈনিক,বীর মুক্তিযোদ্ধা ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেনের ইন্তেকাল সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত, জনমনে স্বস্তি সিলেটের কানাইঘাটে শ্রেণী কক্ষে শিক্ষককে মারধরের ঘটনায় আসামি গ্রেফতার নাটোরে গণধর্ষণ ঘটনার সাড়ে ৪ ঘন্টার মধ্যে তিন ধর্ষক ও দুই সহযোগী আটক লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলু স্কুল ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী লৌহজংয়ে ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত কক্সবাজারে ইন্দো-প্যাসিফিক অঞ্চলের সেনা প্রধানদের গোলটেবিল বৈঠক সিলেটে ৫ দফার দাবিতে চলছে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে সাধারণ মানুষ গাজীপুরে হলদে পাখি সম্প্রসারণ বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত সিলেট থেকে পড়াশোনার জন্য বিদেশে পাড়ি দিয়েছেন ১ লাখ ছাত্রছাত্রী

লৌহজংয়ে ১২ লাখ টাকার গলদা চিংড়ির রেণু জব্দ আটক ২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৯৮ বার পঠিত

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া (মাওয়া) ঘাট হতে ২ লাখ ৪৪ হাজার ৮’শ পিস নিষিদ্ধ গলদা চিংড়ির রেণু জব্দ করেছে মাওয়া নৌ-পুলিশ। রেণুগুলোর আনুমানিক বাজার মূল্য ১২ লাখ ২৪ হাজার টাকা।

আজ সোমবার (০৬ জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শিমুলিয়া ফেরি ঘাট এলাকায় নৌ-পুলিশের একটি দল অভিযান চালায় এ সময় একটি পিকআপে তল্লাশি চালিয়ে এ চিংড়ির রেণু জব্দ করে।

এ সময় মো. রোকনুজ্জামান (৩৫), ও মো. রাসেল (৩২), নামে ২ বক্তিকে আটক করা হয়।
আটককৃত দুই জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা করে জমিরামা করা হয়েছে।

এ বিষয়ে মাওয়া নৌ-পুলিশের ইনচার্জ (আইসি) মো. আবু তাহের মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মাওয়া নৌ-পুলিশ শিমুলিয়া ঘাটে অভিযান চালিয়ে এ সময় একটি পিকআপে তল্লাশি চালিয়ে ৩৪ টি ককশিট কার্টুন গলদা চিংড়ির রেণু জব্দ করা হয়।
একেকটি কার্টুনের মধ্যে ৬টি করে পলিথিনের প্যাকেট ছিল। এসব প্যাকের মোট ২ লাখ ৪৪ হাজার ৮’শ গলদা চিংড়ির রেণু ছিল। যার অনুমানিক মূল্য ১২ লাখ ২৪ হাজার টাকা। তিনি আরো জানান নিষিদ্ধ এসব চিংড়ির রেণু পরিবহনের দায়ে পিকআপের ড্রাইভার মো. রোকনুজ্জামান ও হেলপার মো. রাসেল নামে ২ ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতদের ভ্রাম্যমান আদালতের লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিষ্ট্রেট মো. আব্দুল আউয়াল প্রত্যেকে ৫ হাজার টাকা করে টাকা জরিমানা করে। পরে জব্দকৃত রেণুগুলো পদ্মা নদীতে অবমুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews