1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান

জেলা প্রতিনিধি (মুন্সীগঞ্জ)
  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৪০ বার পঠিত

“নির্ভীক সাংবাদিকতায় দেশ গঠনের বৈল্পবিক প্রয়াস” স্লোগানকে সামনে রেখে মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ২৭ শে মার্চ সোমবার সন্ধ্যায় ফ্রেন্ডস কিচেন পার্টি প্যালেসে মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।
মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত সভাপতি কাজী বিপ্লব হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রোকনুরজামান রনি প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন অনলাইন নিউজ পোর্টালগুলোও অল্প সময়েই সংবাদের ‘বিশ্বাসযোগ্য মাধ্যম’ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাব এর প্রধান উপদেষ্টা দৈনিক মুন্সিগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের উপদেষ্টা মুন্সিগঞ্জের কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আরেফিন মোল্লা, দৈনিক নাগরিক সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক তানভির হাসান দৈনিক রজতরেখা পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট শাহিন মোহাম্মদ আমানুল্লাহ, এছাড়াও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক মনজুর মুরশেদ, মাহবুবুর রহমান, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু সাঈদ সোহান প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতেই চারণ সাংবাদিক মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের সাবেক আহবায়ক শেখ মোহাম্মদ আলী আকবর এর মৃত্যুতে শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে আনুষ্ঠানিকভাবে অভিষেক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ বক্তব্য প্রদান করেন।
মুন্সিগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠানকে কেন্দ্র করে ফাইভ স্টার কনস্ট্রাকশন এন্ড আবাসিক লিমিটেডের চেয়ারম্যান নাজমুল হাসান মিলনের সৌজন্যে নবগঠিত জেলা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ কে সম্মাননা স্মারক প্রদান করা হয় ও মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলার জনপ্রিয় দৈনিক পত্রিকা মুন্সীগঞ্জের কাগজ, মুন্সিগঞ্জের খবর, রজত রেখা, নাগরিক সময়, জাতীয় পত্রিকা দৈনিক টারমিগান পত্রিকার সম্পাদক ও প্রকাশক মন্ডলীদের সম্মাননা স্মারক প্রদান করেন ।
এছাড়াও মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মকবুল হোসেন, খাইরুল ইসলাম, শফিকুল হাসান তুষার, সংরক্ষিত নারী কাউন্সিলর নার্গিস আক্তার, রুমা আক্তার,পারভিন আক্তারকে জনসভায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়। সেই সাথে মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বাচ্চু শেখ, পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফার পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন ফুলন মেম্বার ও মোহাম্মদ হোসাইন ভুলু। এছাড়া আরও উপস্থিত ছিলেন সামাদ বিন শুভ্র, নাট্যকার জাহাঙ্গীর আলম ঢালী, এডভোকেট মনিরুজ্জামান কনক সহ সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ

অনুষ্ঠানে যৌথ সঞ্চালনায় ছিলেন, জেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও কোষাধক্ষ শাহনাজ বেগম হীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews