1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

লৌহজংয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে লৌহজং থানা পুলিশের অতর্কিত হামলা আহত ২০ আটক ১

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৪১ বার পঠিত
মুন্সীগঞ্জের লৌহজংয়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে লৌহজং উপজেলা বিএনপি। শান্তিপূর্ণ মিছিলে লৌহজং থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীরের নেতৃত্বে অতর্কিত হামলা চালায়।
এসময় মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এ সময় একজন কর্মী আটক ও ২০ জন আহত হয়েছে।
শনিবার দুপুর ১১টার দিকে উপজেলা বিএনপির ঘোড়দৌড় বাজারে অবস্থিত প্রধান কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। পরে দুপুর ১২টার দিকে সমাবেশ শেষে  একটি বিক্ষোভ মিছিল বের করার মুহুর্তে অতর্কিত লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ সময় বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তি ও বাকবিতণ্ডা হয়। মিছিল ছত্রভঙ্গ করতে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর নেতৃত্ব দেন। মিছিল ছত্রভঙ্গে সরেজমিনে ওসি তায়াবীরকে লাঠি হাতে দেখা গেছে।
উপজেলা বিএনপির সদস্য সচিব হাবিবুর রহমান অপু চাকলাদার জানান, পুলিশ শান্তিপূর্ণ মিছিলে হামলা চালিয়েছে। পুলিশের লাঠিচার্জে বিএনপির অন্তত ১০ জন কর্মী আহত হয়েছে। একজনকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।
ওসি তায়াবীর জানান, বিএনপির নেতারা বলছিল তারা পার্টি অফিসে প্রতিবাদ করবে, মিছিল করার কথা ছিল না। কিন্তু সমাবেশ শেষে প্রধান সড়কে মিছিলে নামে বিএনপি। এ সময় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে মৃদু লাঠিচার্জ করা হয়।
 
এর আগে সকাল ১১টায় উপজেলা বিএনপির আহবায়ক মো. শাহজাহান খানের সভাপতিত্বে ও সদস্য সচিব হাবিবুর রহমান অপু চাকলাদারের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ওমর ফারুক অবাক, সদস্য ইউসুফ আজাদ চঞ্চল, জেলা জাসাসের সদস্য সচিব আশরাফ হোসেন আশু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ অভিসহ প্রমুখ। বক্তারা দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণের পাশাপাশি আওয়ামী লীগ সরকারের পদত্যাগ দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews