1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

লৌহজং প্রশাসনের অভিযানে ১৬০ কেজি জাটকা ইলিশ জব্দ

আসাদউজ্জামান, জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১৩৯ বার পঠিত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে উপজেলা প্রশাসনের অভিযানে ১৬০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়েছে। লৌহজং উপজেলা নির্বাহি অফিসার আব্দুল আউয়াল ও মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলামের যৌথ অভিযানে প্রায় ১৬০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়েছে। পরে জব্দকৃত জাটকা ইলিশ এতিমখানা মাদ্রাসায় গরীব অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে ইউএনও আব্দুল আউয়াল বলেন আজ ভোর থেকে সাড়ে নয়টা পর্যন্ত আমরা ১৬০ কেজি ঝাটকা ইলিশ জব্দ করি, ভোর সকাল থেকে ঘৌড়দৌড় বাজার, কনকসার বাজার, হলদিয়া বাজার ও মাওয়া ঘাট থেকে মাছগুলো জব্দ করি ও মাছ ধরা এবং বিক্রয় এ নিষেধাজ্ঞা গুলো তাদের মাঝে তুলে ধরি।

পরে ইউএনও ও মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে স্থানীয় এতিমখানা, মাদ্রাসা ও গরীব অসহায়দের মাঝে জাটকা ইলিশ বিতরণ করা হয়।
ইলিশের উৎপাদন বাড়াতে গত ১ নভেম্বর থেকে ৩০ জুন পর্যন্ত জাটকা ধরা নিষিদ্ধ করেছে মৎস্য বিভাগ। এসময় কেউ জাটকা ধরা, বিক্রি, মজুত ও পরিবহন করলে সর্বোচ্চ দুই বছরের সশ্রম কারাদণ্ড অথবা ৫ হাজার টাকা জরিমানা অথবা উভয় দণ্ডে দণ্ডিত হতে পারেন। এছাড়া সারাদেশে জাটকা নিধন বন্ধে অভিযান ও ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews