1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

লৌহজংয়ে মুদি দোকানে চুরি,নগদ অর্থ ও মালামাল চুরির অভিযোগ

আসাদউজ্জামান,জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৫৪৮ বার পঠিত

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ঘোলতলী বাজার বাস স্ট্যান্ড সংলগ্ন মুদি দোকান থেকে নগদ অর্থ ও মালামাল চুরির ঘটনা ঘটেছে । ভুক্তভোগী মুদি দোকানের মালিক মো. রাসেল জানান, ঘটনার রাতে আমি বাস স্টাফদের সাথে ঘন্টা খানেক কথাবার্তা বলে বাসায় চলে যাই, এই সময় আমার দোকানের সামনে একটি বাসের দু’জন স্টাফ রাত্রি যাপন করেন এবং আমি আরও শুনতে পাই তাদের সাথে আরো তিন চার জন বাস স্টাফ পুরো রাত ধরে কি যেন করছিল। এই পরিপেক্ষীতে আমি এবং অন্যান্য দোকানের কয়েকজন মিলে কয়েকজন সন্দেহভাজন বাস স্টাফদের আটকে রাখি। পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা কোন কিছুই স্বীকার করেনি। তাদের অভিভাবক আসলে তাদের কাছে ফিরত দিয়ে দেই। ভুক্তভোগী দোকান মালিক আরও জানান আমার দোকানের তালা ভেঙ্গে নগদ এক লক্ষ টাকা ও দুই থেকে আড়াই লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

বাজার কমিটির সভাপতি হারুনুর রশিদ news bayanno24 বলেন আমি সকালে এ ঘটনা শুনতে পেয়ে বাজারে যাই এবং থানায় ইনফর্ম করি।  থানার লোক আসে ঘটনা তদন্ত করার জন্য আমি তাদের আরো বলি চোর ধরার ব্যাপারে যদি আমার কাছে কোন সাহায্য-সহযোগিতার দরকার মনে করেন তাহলে আমাকে জানাবেন আমি সর্বোচ্চ সহযোগিতা করব। তিনি আরও বলেন আমি বাজার শুরু হওয়া থেকে এই পর্যন্ত ভালো মন্দ সব বিষয়গুলো পরিচালনা করছি, বলতে গেলে আমার সন্তানের স্নেহের মত দেখি।
এবং সাধারণ সম্পাদক মনজিল হোসেন বলেন আমি চরমোনাই গিয়েছিলাম গতকালকে আসছি এখন পর্যন্ত বাজারে যায়নি আমি শুনতে পেয়েছি বাজারে একটি দোকানে চুরি হয়েছে।  এটাও শুনেছি প্রশাসন আসছে তার তদারকি করার জন্য।  আমি এখনো বাজারে যেতে পারেনি। তিনি আরও বলেন প্রশাসনের যে কোনো সহযোগিতা দরকার হলে আমাদের বলা মাত্রই আমরা ওই ধরনের সহযোগিতা করার জন্য প্রস্তুত।

এদিকে পাহারাদারদের জিজ্ঞাসাবাদ করলে তারা বলেন আমরা দোকান বন্ধ করার পর তালাগুলো একবার চেক করি এবং ডিউটি শেষে যাওয়ার সময় তালা গুলো ভালো ভাবে চেক করে যাই।

এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল তায়াবীর বলেন আমি দোকান চুরির একটি লিখতে অভিযোগ পেয়েছি।  তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews