1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

লৌহজংয়ে করোনার বুস্টার ডোজ টীকার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ১৮০ বার পঠিত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিষেধকের টীকা বুস্টার ডোজের আজ উদ্বোধন করা হয়েছে। করোনা প্রতিষেধক হিসেবে করোনা টীকার দুটি ডোজ নেয়ার পর এই বুস্টার ডোজ নিতে হয়।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি উপস্থিত থেকে বুস্টার ডোজ টীকার কার্যক্রম শুরু করেন । প্রথমে উপজেলার ষাটোর্ধ জনগণ ও সরকারি কর্মকর্তা কর্মচারীদের এই বুস্টার ডোজ টীকার আওতায় আনবে। আজ উদ্বোধনের দিন ১৯ জনকে বুস্টার ডোজ দেওয়া হয়। এদের মধ্যে ১৫ জন পুরুষ ও ৪ জন নারী।
ষাটোর্ধ যারা করোনার ২য় ডোজ টীকা নিয়েছে তাদের মোবাইলে মেসেজ চলে যাবে এবং মেসেজের পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে বুস্টার ডোজটি নিতে পারবেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) লৌহজং মো. আব্দুল আউয়াল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাজমুস সালেহীন,সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারি, মেদিনীমণ্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আশরাফ হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই (টীকা) এসএম মিজানুর রহমান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম মাদবর, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক রাজিব সহ উপজেলার রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য এপর্যন্ত লৌহজং উপজেলায় করোনার ভ্যাক্সিন ১ম ডোজ গ্রহণকারীর সংখ্যা ৮৩৮০২ জন। এদের মধ্যে পুরুষ ৪১৫৫৪ জন ও নারী ৪৫২৪৮ জন এবং দ্বিতীয় ডোজ গ্রহণকারীর সংখ্যা ৬৭৬৬৫ জন। এদের মধ্যে পুরুষ ৩২৭৪০ ও নারী ৩৪৯৫৫ জন। লৌহজংয়ে এপর্যন্ত অ্যস্ট্রাজেনেকার টীকা গ্রহণ করেছে ৬০০৯৬ জন ও সিনোফার্মার টীকা গ্রহণ করেছেন ৯১৪৭১ জন। এ পর্যন্ত মোট টীকা গ্রহণকারীর সংখ্যা ১৫১৪৬৭ জন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews