1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে যুবদলে স্বপ্নভঙ্গ সজীবের ভাষা সৈনিক,বীর মুক্তিযোদ্ধা ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেনের ইন্তেকাল সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত, জনমনে স্বস্তি সিলেটের কানাইঘাটে শ্রেণী কক্ষে শিক্ষককে মারধরের ঘটনায় আসামি গ্রেফতার নাটোরে গণধর্ষণ ঘটনার সাড়ে ৪ ঘন্টার মধ্যে তিন ধর্ষক ও দুই সহযোগী আটক লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলু স্কুল ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী লৌহজংয়ে ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত কক্সবাজারে ইন্দো-প্যাসিফিক অঞ্চলের সেনা প্রধানদের গোলটেবিল বৈঠক সিলেটে ৫ দফার দাবিতে চলছে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে সাধারণ মানুষ গাজীপুরে হলদে পাখি সম্প্রসারণ বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত

লৌহজংয়ে করোনার বুস্টার ডোজ টীকার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ২৩২ বার পঠিত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিষেধকের টীকা বুস্টার ডোজের আজ উদ্বোধন করা হয়েছে। করোনা প্রতিষেধক হিসেবে করোনা টীকার দুটি ডোজ নেয়ার পর এই বুস্টার ডোজ নিতে হয়।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি উপস্থিত থেকে বুস্টার ডোজ টীকার কার্যক্রম শুরু করেন । প্রথমে উপজেলার ষাটোর্ধ জনগণ ও সরকারি কর্মকর্তা কর্মচারীদের এই বুস্টার ডোজ টীকার আওতায় আনবে। আজ উদ্বোধনের দিন ১৯ জনকে বুস্টার ডোজ দেওয়া হয়। এদের মধ্যে ১৫ জন পুরুষ ও ৪ জন নারী।
ষাটোর্ধ যারা করোনার ২য় ডোজ টীকা নিয়েছে তাদের মোবাইলে মেসেজ চলে যাবে এবং মেসেজের পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে বুস্টার ডোজটি নিতে পারবেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) লৌহজং মো. আব্দুল আউয়াল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাজমুস সালেহীন,সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারি, মেদিনীমণ্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আশরাফ হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই (টীকা) এসএম মিজানুর রহমান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম মাদবর, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক রাজিব সহ উপজেলার রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য এপর্যন্ত লৌহজং উপজেলায় করোনার ভ্যাক্সিন ১ম ডোজ গ্রহণকারীর সংখ্যা ৮৩৮০২ জন। এদের মধ্যে পুরুষ ৪১৫৫৪ জন ও নারী ৪৫২৪৮ জন এবং দ্বিতীয় ডোজ গ্রহণকারীর সংখ্যা ৬৭৬৬৫ জন। এদের মধ্যে পুরুষ ৩২৭৪০ ও নারী ৩৪৯৫৫ জন। লৌহজংয়ে এপর্যন্ত অ্যস্ট্রাজেনেকার টীকা গ্রহণ করেছে ৬০০৯৬ জন ও সিনোফার্মার টীকা গ্রহণ করেছেন ৯১৪৭১ জন। এ পর্যন্ত মোট টীকা গ্রহণকারীর সংখ্যা ১৫১৪৬৭ জন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews