1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের নতুন নেতৃত্বে তুহিন-সোহান

আসাদউজ্জামান
  • আপডেট সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ১২১ বার পঠিত
মুন্সীগঞ্জ প্রেসক্লাবের আগামী ২০২২ ও ২০২৩ সালের জন্য নেতৃত্বের দায়িত্ব পেলেন শহীদ-ই-হাসান তুহিন ও মু. আবু সাঈদ সোহান। শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ক্লাবটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ভোটাররা স্বতস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
ভোটগ্রহণ শেষে বিকেল ৪টার পর ভোট গণনা শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে সভাপতি পদে শহীদ-ই-হাসান তুহিন (জিটিভি) ও  সাধারণ সম্পাদক পদে মু. আবু সাঈদ সোহান (দি ডেইলি ইন্ডাস্ট্রি) বিজয়ী হয়েছেন।
কমিটির অন্যান্য পদে নির্বাচিত সদস্যরা হলেন; সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন দেওয়ান (একাত্তর টিভি), সহ-সভাপতি গোলজার হোসেন (দৈনিক দিনকাল), যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রতন (দৈনিক শেয়ারবীজ), কোষাধ্যক্ষ সেতু ইসলাম (নিউজ টোয়েন্টিফোর ও দৈনিক মানবকন্ঠ), সাংগঠনিক সম্পাদক নাদিম হোসাইন (দৈনিক আমাদের সময়),  দপ্তর সম্পাদক মাসুদ রানা (দৈনিক আলোকিত বাংলাদেশ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুমন ইসলাম, প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ হোসেন (ডিবিসি নিউজ ও ডেইলিস্টার) ও ক্রীড়া সম্পাদক সুজন পাইক (মোহনাটিভি)।
এছাড়া কার্যকারী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন; মামুনুর রশীদ খোকা (দৈনিক দেশ রুপান্তর), মঞ্জুর মোর্শেদ (দৈনিক ইনকিলাব), কাজী সাব্বির আহমেদ দিপু (দৈনিক সমকাল), মোঃ মাহবুবুর রহমান (দৈনিক মুক্ত খবর), আব্দুস সালাম (দৈনিক নয়াদিগন্ত) ও মোঃ নজরুল হাসান ছোটন (বাংলাদেশ বেতার)।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews