1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

লৌহজংয়ে কনকসার ইউপি’তে নবনির্বাচিত চেয়ারম্যান হলেন বিদ্যুৎ মোড়ল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১৭৪ বার পঠিত

শেষ হলো চতুর্থ ধাপের ইউপি নির্বাচন। এ নির্বাচনে লৌহজংয়ের কনকসার ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হলেন মো. বিদ্যুৎ আলম মোড়ল।  ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ভোট গ্রহণ শুরু হয় সকাল ৮ টা হতে, শেষ হয় বিকাল ৪ টায়। ২৬ ডিসেম্বর সকাল থেকেই ভোটাররা স্বতঃস্ফূর্ত ভাবে ভোট কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। এই প্রথম স্বচ্ছ ও নিরপেক্ষ ভোট হওয়ায় ভোটাররা সবাই এসেছেন ভোট দিতে। কনকসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হোন ৬ জন। এর থেকে একজন প্রার্থীকে ভোটের মাধ্যমে বিজয়ী করেন। কনকসার ইউনিয়নের জনগণেরা ভালোবেসে স্বতন্ত্র প্রার্থী মো. বিদ্যুৎ আলম মোড়লকে ভোট দিয়ে নির্বাচিত করেন। কনকসার ইউনিয়নের নতুন অভিভাবক এখন বিদ্যুৎ আলম মোড়ল।

কনকসার ইউনিয়নের এক ভোটার আনোয়ার হোসেন “নিউজ বায়ান্ন ২৪” কে বলেন, একজন প্রার্থীর ভোট হচ্ছে দেহের নিচের অংশ। অর্থাৎ ভোটের জন্য তুমি মানুষের যত নিচে থাকবে তত তুমি উপরে উঠবে। এমন একটি প্রার্থী হচ্ছে বিদ্যুৎ মোড়ল। সে প্রতিটি ভোটারের পায়ের তলার আর্শীবাদ নিয়েছে, সে মাটিতে বসে পড়েছে, মানুষকে বুকে জড়িয়ে নিয়েছে, তার আচরণ দেখে সবাই আপ্লূত। টাকায় সব কিছু হয়না, ভালোবাসায় বিশ্ব জয় করা যায়।
এদিকে মো.বিদ্যুৎ আলম মোড়ল জানান, আমার এ বিজয় মানুষের ভালোবাসার প্রতিফলন। আমি আমার ইউনিয়নের প্রতিটি মানুষের কাছে ঋণী হয়ে গেলাম। আমাকে যেমন জনগণ ভালোবেসে চেয়ারম্যান নির্বাচিত করেছেন আমি জনগণের ভালোবাসা কখনো তুচ্ছ করবোনা। আমি সর্বদা জনগণের পাশে আছি,থাকবো ইনশাআল্লাহ।  জনগণকে দেয়া প্রতিটা ওয়াদা আমি পালন করবো।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews