1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে যুবদলে স্বপ্নভঙ্গ সজীবের ভাষা সৈনিক,বীর মুক্তিযোদ্ধা ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেনের ইন্তেকাল সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত, জনমনে স্বস্তি সিলেটের কানাইঘাটে শ্রেণী কক্ষে শিক্ষককে মারধরের ঘটনায় আসামি গ্রেফতার নাটোরে গণধর্ষণ ঘটনার সাড়ে ৪ ঘন্টার মধ্যে তিন ধর্ষক ও দুই সহযোগী আটক লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলু স্কুল ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী লৌহজংয়ে ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত কক্সবাজারে ইন্দো-প্যাসিফিক অঞ্চলের সেনা প্রধানদের গোলটেবিল বৈঠক সিলেটে ৫ দফার দাবিতে চলছে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে সাধারণ মানুষ গাজীপুরে হলদে পাখি সম্প্রসারণ বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত

প্রতিটি বাহিনীকে দক্ষ করে গড়ে তোলার জন্য কাজ করছে সরকার, জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১৭১ বার পঠিত
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, সরকার ২০৪১ সালের মহাপরিকল্পনা বাস্তবায়নে কাজ করছে। এর মধ্যেই বাংলাদেশকে উন্নত দেশের তালিকায় অন্তর্ভূক্ত করবে। এ জন্য সরকারের যা যা করনিয় তাই করছে। এছাড়াও প্রতিটি বাহিনীকে দক্ষ করে গড়ে তোলার জন্য সরকার এগিয়ে এসেছে। আজ দুুপুরে আনছার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথাগুলো বলেন।
মন্ত্রী আরোও বলেন, স্বাধীনতা যুদ্ধে তৎকালিন ইপিআর বর্তমানে আনছার ও গ্রাম ও প্রতিরক্ষা বাহিনী গুরত্বপূর্ন ভূমিকা পালন করেছে। ১৯৭১ সালে কুষ্টিয়ার ব্যাঙগাড়ির মাঠে পাকিস্তানি বাহিনীর সাথে সম্মুখ যুদ্ধে শহীদ হয়েছে তৎকালীন ইপিআরের সদস্য ওয়ালিউল হোসেন। সরকার তাকে বীর প্রতিক উপাধিতে ভুষিত করেছেন। তিনি মেহেরপুরেরই সন্তান। 
তিনি আরো বলেন, ১০ থেকে ১২ বছর আগে গ্রামীণ সড়কগুলোর বেহাল দশা ছিলো। সে সড়কগুলো এখন পাকাকরণ করা হয়েছে। এখন কৃষকদের উৎপাদিত পণ্য সহজেই বাজারজাত করতে পারছেন। এতে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে আরোও গতি এসেছে। দেশের উন্নয়নকে গতিশীল করতে সরকার আরোও ১০৩ টি অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার চেষ্টা করছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক ডঃ মনছুর আলম খান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আনছার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন, পুলিশ সুপার রাফিউল আলম।
শহরের স্টেডিয়াপাড়ার আনছার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অফিস চত্ত্বরে এ সমাবেশের আয়োজন করা হয়। জেলার আনছার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা সমাবেশে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews