1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

শিবগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১১০ বার পঠিত

বাংলাদশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়ছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে । সােমবার দুপুরে শিবগঞ্জ উপজলা আওয়ামীলীগের ডাকবাংলা চত্বরে এ সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান মজনু। লিখিত বক্তব্যে তিনি বলেন, শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়ােজনে গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন বীর মুক্তিযােদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠান মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনু তার বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন। এমনকি প্রধানমন্ত্রীকে ভােট চাের হিসেবে আখ্যায়িত করে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান এর প্রতিবাদ জানিয়ে তাকে বক্তব্য প্রদানে বাধা দেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী নির্বাচনে প্রার্থীর মনােনয়ন, নির্বাচন নিয়ে ব্যবসাসহ বিভিন বিষয় কুরুচিপূর্ণ মন্তব্য করতে থাকেন মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনু। পরিস্থিতি সামাল দিতে বক্তব্য প্রদান বাধা দেন আতিকুল ইসলাম টুটুল খান। অথচ এই ঘটনাকে কেন্দ্র করে বক্তব্য প্রদানে বাধা ও লাঞ্চনার অভিযাগে গত রবিবার একটি মানববন্ধন করা হয়। কিছু সরলমনা বীর মুক্তিযাদ্ধা ও তাদের সন্তানদের বিভিন সুযাগ সুবিধা বঞ্চিত করার ভয় দেখিয়ে লােক দেখানাে মানববন্ধন আয়ােজন করে মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনু।
সংবাদ সম্মেলনে উপজলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান বলন, মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনু একজন বহুমাত্রিক মানুষ। তিনি অধিক সময় মাদকাসক্ত থাকেন, এমনকি গত ১৬ ডিসেম্বরের বীর মুক্তিযােদ্ধাদর সংবর্ধনা প্রদান অনুষ্ঠান তিনি মাদকাসক্ত ছিলেন। নিজেকে আওয়ামী লীগের নেতা পরিচয় দিলেও গােপনে অন্য দলের পক্ষে থেকে তিনি কাজ করেন। সর্বশেষ অনুষ্ঠিত শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনােনয়ন চেয়ে ব্যর্থ হয়ে বিদ্রাহী প্রার্থী হলে দল থেকে তাকে বহিষ্কার করা হয়।
তিনি আরও বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে মঞ্চে উপস্তিত থেকে একজন বীর মুক্তিযােদ্ধার মুখে থেকে প্রধানমন্ত্রী সম্পর্কে এমন মন্তব্য অনাকাঙ্খিত ও দুঃখজনক। উল্টাে এর প্রতিবাদ করায় আমাকে নানাভাবে বিভিন্ন অপবাদ দিচ্ছেন তিনি। সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সভা করে মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনুর বিরুদ্ধে প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

তবে অভিযুক্ত কথা অস্বীকার করে বলেন
প্রধানমন্ত্রীকে ভােট চাের ও বিভিন কটুক্তি করিনি।এইগুলো সমস্ত মিথ্যা ও বানোয়াট বলেন শিবগঞ্জ উপজেলা সাবেক মুক্তিযােদ্ধা কমান্ডার বীর মুক্তিযাদ্ধা বজলুর রশিদ সনু। তিনি বলেন, মুক্তিযােদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় আমার মাইক কেড়ে নেয়া হয়েছে। জাতীয় দিবসের অনুষ্ঠানে একজন মুক্তিযােদ্ধার এমন লাঞ্চিত হওয়ার প্রতিবাদে বীর মুক্তিযাদ্ধাগণ ও তাদের সন্তানেরা মানববন্ধন করেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্তিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল কবির মুক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সাজেদুল হক সাজু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগমসহ আওয়ামীলীগ ও এর সহযাগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews