1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে যুবদলে স্বপ্নভঙ্গ সজীবের ভাষা সৈনিক,বীর মুক্তিযোদ্ধা ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেনের ইন্তেকাল সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত, জনমনে স্বস্তি সিলেটের কানাইঘাটে শ্রেণী কক্ষে শিক্ষককে মারধরের ঘটনায় আসামি গ্রেফতার নাটোরে গণধর্ষণ ঘটনার সাড়ে ৪ ঘন্টার মধ্যে তিন ধর্ষক ও দুই সহযোগী আটক লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলু স্কুল ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী লৌহজংয়ে ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত কক্সবাজারে ইন্দো-প্যাসিফিক অঞ্চলের সেনা প্রধানদের গোলটেবিল বৈঠক সিলেটে ৫ দফার দাবিতে চলছে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে সাধারণ মানুষ গাজীপুরে হলদে পাখি সম্প্রসারণ বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত

শিবগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৬৯ বার পঠিত

বাংলাদশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়ছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে । সােমবার দুপুরে শিবগঞ্জ উপজলা আওয়ামীলীগের ডাকবাংলা চত্বরে এ সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান মজনু। লিখিত বক্তব্যে তিনি বলেন, শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়ােজনে গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন বীর মুক্তিযােদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠান মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনু তার বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন। এমনকি প্রধানমন্ত্রীকে ভােট চাের হিসেবে আখ্যায়িত করে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান এর প্রতিবাদ জানিয়ে তাকে বক্তব্য প্রদানে বাধা দেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী নির্বাচনে প্রার্থীর মনােনয়ন, নির্বাচন নিয়ে ব্যবসাসহ বিভিন বিষয় কুরুচিপূর্ণ মন্তব্য করতে থাকেন মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনু। পরিস্থিতি সামাল দিতে বক্তব্য প্রদান বাধা দেন আতিকুল ইসলাম টুটুল খান। অথচ এই ঘটনাকে কেন্দ্র করে বক্তব্য প্রদানে বাধা ও লাঞ্চনার অভিযাগে গত রবিবার একটি মানববন্ধন করা হয়। কিছু সরলমনা বীর মুক্তিযাদ্ধা ও তাদের সন্তানদের বিভিন সুযাগ সুবিধা বঞ্চিত করার ভয় দেখিয়ে লােক দেখানাে মানববন্ধন আয়ােজন করে মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনু।
সংবাদ সম্মেলনে উপজলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান বলন, মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনু একজন বহুমাত্রিক মানুষ। তিনি অধিক সময় মাদকাসক্ত থাকেন, এমনকি গত ১৬ ডিসেম্বরের বীর মুক্তিযােদ্ধাদর সংবর্ধনা প্রদান অনুষ্ঠান তিনি মাদকাসক্ত ছিলেন। নিজেকে আওয়ামী লীগের নেতা পরিচয় দিলেও গােপনে অন্য দলের পক্ষে থেকে তিনি কাজ করেন। সর্বশেষ অনুষ্ঠিত শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনােনয়ন চেয়ে ব্যর্থ হয়ে বিদ্রাহী প্রার্থী হলে দল থেকে তাকে বহিষ্কার করা হয়।
তিনি আরও বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে মঞ্চে উপস্তিত থেকে একজন বীর মুক্তিযােদ্ধার মুখে থেকে প্রধানমন্ত্রী সম্পর্কে এমন মন্তব্য অনাকাঙ্খিত ও দুঃখজনক। উল্টাে এর প্রতিবাদ করায় আমাকে নানাভাবে বিভিন্ন অপবাদ দিচ্ছেন তিনি। সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সভা করে মুক্তিযােদ্ধা বজলুর রশিদ সনুর বিরুদ্ধে প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

তবে অভিযুক্ত কথা অস্বীকার করে বলেন
প্রধানমন্ত্রীকে ভােট চাের ও বিভিন কটুক্তি করিনি।এইগুলো সমস্ত মিথ্যা ও বানোয়াট বলেন শিবগঞ্জ উপজেলা সাবেক মুক্তিযােদ্ধা কমান্ডার বীর মুক্তিযাদ্ধা বজলুর রশিদ সনু। তিনি বলেন, মুক্তিযােদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় আমার মাইক কেড়ে নেয়া হয়েছে। জাতীয় দিবসের অনুষ্ঠানে একজন মুক্তিযােদ্ধার এমন লাঞ্চিত হওয়ার প্রতিবাদে বীর মুক্তিযাদ্ধাগণ ও তাদের সন্তানেরা মানববন্ধন করেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্তিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল কবির মুক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সাজেদুল হক সাজু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগমসহ আওয়ামীলীগ ও এর সহযাগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews