1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ১০:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

মেহেরপুর মৃত্যু সনদ পেতে হয়রানির অভিযোগে মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

আসিফ ইকবাল, মেহেরপুর
  • আপডেট সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১১৫ বার পঠিত

আদালতে জমিজমা সংক্রান্ত মামাল চলমান অবস্থয় বিবাদি মারা যাওয়ায় মত্যু ও ওয়ারিশ সনদ পেতে সংবাদ সম্মেলন করেছে মামলার বাদী। মামলা চলমান জমি দখল করার জন্যই মত্যু নিবন্ধন এবং ওয়ারিশ সনদ না দিতে পৌর মেয়রের সাথে আতাত করার অভিযাগ করা হয় সংবাদ সম্মেলনে। শনিবার বেলা ১২ টার সময় গাংনী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়ােজন করেন মামলার বাদী সিরাজুল ইসলাম।

লিখিত বক্তব্যে সিরাজুল ইসলাম জানান, আমার চাচাতাে ভাই মােতালেব হােসেনের সাথে বাংলাদশ হাইকার্ট ডিভিশন সিভিল রিভিশন মামলা রয়েছে। মামলা নম্বর ৩৫২৭/২০১২। চলতি বছরে ২৫/০৫/২০২১ইং তারিখ তার মত্যু হয়। উক্ত মামলায় আমার বাবা মাজাহার মােল্লা বাদী থাকলেও তার মত্যুর পরে ওয়ারিশ সূত্র আমি বাদী এবং চাচাতাে ভাই মােতালেব হােসেন বিবাদী ছিলাে। মামলা নিষ্পত্তি বা চলমান রাখতে বিবাদীর মত্যুর ফলে তার ওয়ারিশ সনদের প্রয়ােজনীয়তা দেখা দিয়েছে। মৃত্যু সনদ প্রদানকারী প্রতিষ্ঠান গাংনী পৌরসভায় ঘুরে ঘুরেও সনদ পাওয়া যাচ্ছে না। বিবাদী মত্যুবরণ করায় তার ওয়ারিশ পৌর মেয়র আহম্মেদ আলীর সাথে আতাত করে জমি দখলের পায়তারা করছেন। বার বার পৌর মেয়রের কাছে গেলেও তিনি আমাদের সনদ দিবেন না বলে জানিয়ে দেন। তিনি আরও বলেন লিখিত আবেদন করলেও পৌর সভা আবেদন গ্রহন করবোনা বলে জানিয়ে দেন। এমতাবস্থায় মামলার জটিলতা তৈরি করে জমি দখল করার অপচেষ্টা বন্ধ করতেই এ সংবাদ সম্মেলনের মাধ্যমে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছি।
এবং মামলা চলমান রাখতে বা মামলা নিষ্পত্তি করতে মত্যু ও ওয়ারিশ সনদ পেতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ ও সাহায্য প্রার্থণা করেছেন তিনি। সংবাদ সম্মেলনে বিবাদী ও সাংবাদিকগণ উপস্তি ছিলন।
সনদ না দেওয়ার বিষয়ে জানতে চাইলে পৌর মেয়র আহম্মেদ আলী বলেন, সিরাজুল ইসলাম মাতালেবের ওয়ারিশ না। মােতালেব হােসেনের ওয়ারিশরা বলছে তারা নিজেরা কেউ না আসলে অন্য কাউকে ওয়ারিশ সনদ দেওয়া যাবে না। তাই সিরাজুলক ওয়ারিশ সনদ দেওয়া সম্ভব না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews