1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

লৌহজংয়ে নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১১৯ বার পঠিত

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও নির্বাচন অধিদপ্তরের যৌথ আয়োজনে উপজেলা প্রাঙ্গণে রবিবার দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রার্থীদের আচরণবিধির বিষয়ে অবগত করা হয়। সে সাথে আল্টিমেটাম দেওয়া হয় কেউ যদি আচরণবিধি লঙ্ঘন করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সভায় জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবদুল আউয়ালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অবঃ)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলার পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, ঢাকা অঞ্চলের নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার, জেলার স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ এনামুল আহসান।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান, জেলা নির্বাচন কর্মকর্তা মো. বশির আহমেদ, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কাউছার হামিদ, লৌহজং থানার ওসি মাসুদুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহম্মেদ, রির্টানিং কর্মকর্তা দেওয়ান মো. জাহাঙ্গীর, আব্দুস সালাম, মাসুদুর রহমান, লৌহজং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপ সারাদেশের ন্যায় নির্বাচন অনুষ্ঠিত হবে লৌহজং উপজেলায়। উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে মেদিনী মন্ডল, কুমারভোগ, হলদিয়া ও গাওদিয়ায় বিনাপ্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়। কনকসার, বেজগাও, বৌলতলী, খিদিরপাড়া, কলমায় চেয়ারম্যান নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ৫টি ইউনিয়নে ১৯ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছে। সে সাথে ৯টি ইউনিয়নে মহিলা সংরক্ষিত আসনে ৮৮জন ও সাধারণ সদস্য ২৮২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন। উপজেলায় ১ লাখ ৪৬ হাজার ৮৪৫ জন ভোটার রয়েছে।#

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews