1. admin@newsbayanno24.com : admin :
  2. mdrockykhan1996@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ডিইউজে’র নতুন সভাপতি সোহেল হায়দার ও সা.সম্পাদক আকতার হোসেন টঙ্গীবাড়ী বালিগাঁও বাজারে ৩৬ টি দোকান পুড়ে ছাই কোটি টাকার ক্ষতি পবিত্র মাহে রমজানের প্রস্তুতি ও করনীয় লৌহজংয়ে নাশকতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার ২ স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান বর্জন মুক্তিযোদ্ধাদের একাংশের স্বাধীনতা ও জাতীয় দিবসে লৌহজং উপজেলা প্রশাসনের নানা আয়োজন স্বাধীনতা দিবস উপলক্ষে লৌহজংয়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া আওয়ামী নেতা ও এক কলেজ শিক্ষার্থী দূর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশ ও সৌদি আরবের মাঝে চুক্তি ও সমঝোতা স্মারক সই

আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চাই: শহীদুল ইসলাম ফকির

মো. শওকত হোসেন
  • আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৭২ বার পঠিত

মো. শওকত হোসেন:

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম ফকির গাঁওদিয়াকে একটি আলোকিত মডেল ইউনিয়ন করতে চান। শিক্ষা, স্বাস্থ্য, বাসস্তান, মাদক মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ার প্রত্যয় নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নিজেকে জাগান দিয়েছিলেন। সে লক্ষ্যে তিনি ইতিপুর্বে প্রচার প্রচারনা শুরু করেছিলেন। নির্বাচনকে ঘীরে ইতিপূর্বে তিনি ইউনিয়নের পোস্টার করে প্রচার করে নিজেকে জানান দিয়েছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চায়ের দোকার হাট বাজারসহ সর্বস্তরে তার সম্পর্কে আলোচনা শুনা যাচ্ছে।
শহীদুল ইসলাম ফকির তিনি লৌহজং উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য। গাঁওদিয়া ইউনিয়নের মানুষের পাশে থেকে বিভিন্ন সামাজিক কাজ করে শহীদুল ইসলাম ফকিরের ব্যাপক পরিচিতি রয়েছে। তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ইউনিয়নের ব্যাপক উন্নয়ন ও গ্রাম হবে শহর তা বাস্তবায়ন করতে নিরলস ভাবে কাজ করবেন বলে এলাকাবাসী জানান।
শহীদুল ইসলাম ফকির হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙ্গালীর রাখাল রাজা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শহীদুল ইসলাম ফকির তিনি উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন। রাজনৈতিক অঙ্গনে তার বেশ সুপরিচিতি ও গ্রহন যোগ্যতা প্রকাশ পায়। তার সাংগঠনিক দক্ষতায় বেশ মুগ্ধ লৌহজংয়ের রাজনৈতিক অঙ্গন।
একজন সমাজসেবক ব্যাক্তি হিসেবে শহীদুল ইসলাম ফকির ইউনিয়নে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।তিনি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও শীর্ষস্থানীয় নেতা তোফায়েল আহমেদের একজন স্নেহধন্য বিশ্বস্ত নেতা। মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমির এমিলির অস্থাভাজন ব্যাক্তি। সামাজিকতা ও রাজনীতিতে যার পরিচিতি বেশ সমৃদ্ধ। সৎ পরিচ্ছন্ন নেতৃত্বের কারনে তার ইউনিয়নে দিন দিন গ্রহন যোগ্যতা বাড়ছে। নিজ ইউনিয়নে সার্বিক উন্নয়ন ও জনকল্যাণে কাজ করতে চান শহীদুল ইসলাম ফকির। শহীদুল ইসলাম ফকির জানান, গাঁওদিয়া ইউনিয়নের বর্তমান ঐতিহ্য বেশ সমৃদ্ধ।
সকলের সহযোগিতায় জনগনের মৌলিক সেবার কেন্দ্র ইউনিয়ন পরিষদকে জনগনের পরিষদ হিসেবে গড়তে চাই। যেখানে ইউনিয়নের সকল শ্রেণীর জনগন সমান সেবা পাবে। নিশ্চিত হবে স্বচ্ছতা ও জবাবদিহীতা। এখানে কোন ব্যক্তি কেন্দ্রীক সেবা হবে না। হবে মিথ্যাচার ও বিভাজনমুক্ত নেতৃত্বের ইউনিয়ন পরিষদ। আমি জনগনকে তাদের প্রাপ্য মৌলিক অধিকার নিশ্চিত করতে চাই। যদি ইউনিয়নবাসী আমাকে তাদের সেবা করার সুযোগ দিয়েছে। আল্লাহর রহমতে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে ইউনিয়নের উন্নয়ন, স্বচ্ছ ও হয়রানীমুক্ত মৌলিক জনসেবা প্রদান নিশ্চিত করতে কাজ করবো।
আমি চাই বর্তমান সরকারের ডিজিটাল সেবা ও গ্রামীন উন্নয়ন থেকে এলাকাবাসী যেন বঞ্চিত না হয়। কোন জনগন যাতে ইউনিয়নে অন্যায়ভাবে হয়রানীর শিকার না হয়। রাজনীতিতে কোন বিভেদ না থাকে। যাতে সম্মান না যায় আমার দল আওয়ামীলীগ সহ বিশিষ্টজনদের। আমি গাঁওদিয়া ইউনিয়নের জনগনের সেবক হতে পেরেছি আমি গাঁওদিয়ার এতিহ্য ধরে রাখতে সবার সহযোগীতা নিয়ে গাঁওদিয়া ইউনিয়নকে একটি আলোকিত ও মডেল ইউনিয়ন গড়বো, ইনশাআল্লাহ।#

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ নিউজ বায়ান্ন ২৪
Theme Customized BY LatestNews