1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

২১ আগষ্ট ট্রাজেডি “গ্রেনেড হামলার ” প্রতিবাদে লৌহজং উপজেলা আ’লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা চালিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কনকসার ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন।

সোমবার (২১-০৮-২০২৩) বিকাল সাড়ে ৫টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। দীর্ঘ ৩ কিলোমিটার পায়ে হেঁটে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে বিক্ষোভ মিছিল শেষ করে। পরে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

কনকসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর নবী মোস্তাকের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন বেপারী, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান বেপারী, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মোড়ল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মনির হোসেন মোড়ল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুম আহম্মেদ পিন্টু, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মাদবর, আওয়ামী লীগ নেতা শেখ শাহীন, শামিম মোড়ল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বিভিন্ন সময় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য চেষ্টা চালানো হয়েছে। কিন্তু জনগণের প্রিয় নেত্রীকে সব সময় আল্লাহ রক্ষা করেছেন। বিএনপির নেতৃত্বাধীন চার দলীয় জোট আমলে ২১ আগস্ট যে গ্রেনেড হামলা হয়েছে তাও ছিল জননেত্রীকে হত্যার চেষ্টা। বক্তারা অবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park