1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

সরকারী কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান 

জাহিদ শিকদার বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা
  • প্রকাশের সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
পটুয়াখালীর বাউফলে বিতর্কিত চেয়ারম্যান শাহীন হাওলাদার (৬০) কর্তৃক  সরকারী কর্মকর্তাকে আবারও পিটানোর অভিযোগ পাওয়া গেছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নের কনকদিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহত কর্মকর্তার নাম মো. আনছারউদ্দিন।
তিনি উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হিসেবে দায়িত্বরত আছেন। জানা গেছে,২০২০সালে উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনসার উদ্দিন তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে একটি ঘটনার তদন্তে গেলে চেয়ারম্যান শাহীন ঘটনাস্থলে বসে তাকে মার ধর করেন। ওই ঘটনায়২০২০সালের ২৮ নভেম্বর সরকারী কাজে বাধা দেয়ার অভিযোগ এনে তিনি বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শেষে পুলিশ চেয়ারম্যানকে অভিযুক্ত করে প্রতিবেদন দাখিল করেন। ওই মামলায় চেয়ারম্যান শাহীন গ্রেপ্তারও হন। মামলাটি বর্তমানে চলমান আছে। সম্প্রতি ওই মামলাটি তুলে নিতে কর্মকর্তাকে চাপ প্রয়োগ করে আসছেন।
ঘটনার দিন গত রবিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে কর্মকর্তা কনকদিয়া বাজারে গেলে শাহীন তার উপর চড়াও হয়। এক পর্যায়ে তাকে কিল, ঘুষি ও লাথি মেরে তাকে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অভিযুক্ত চেয়ারম্যান শাহীন অভিযোগ অস্বীকার করে বলেন, ‘কর্মকর্তা আনসার বিএনপি লোক তাই আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।
এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন, এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park