1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

শৈলকুপায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর বাড়িঘরে হামলা-ভাংচুর

জেলা সংবাদদাতা ঝিনাইদহ-
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহের শৈলকুপায় উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে বিজয়ী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।
শুক্রবার উপজেলার গোবিন্দুপর গ্রামে এ হামলা-ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, ২১ মে শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয় মোস্তফা আরিফ রেজা মন্নু। নির্বাচনে ফলাফল ঘোষণার পর থেকেই উপজেলার বিভিন্ন গ্রামে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এরই জের ধরে শুক্রবার রাতে উমেদপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে মোস্তফা আরিফ রেজা মন্নুর সমর্থকরা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী শামীম হোসেন মোল্লার সমর্থকদের বাড়ি-ঘরে হামলা চালায়। হামলাকারী বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি সৈয়দ শফিকুল ইসলাম চৌধুরী বলেন, গেল রাতে গোবিন্দপুর গ্রামে একটি ঘটনা ঘটেছিলো। আমরা শোনার সাথে সাথেই সেখানে গিয়েছিলাম। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park