1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

শৈলকুপায় আ,লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

মো.আমির হামজা, শৈলকুপা (ঝিনাইদহ) সংবাদদাতা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক দল পরিবর্তন নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। ৩১শে জানুয়রী (বুধবার) সকাল ৯টায় উপজেলার বগুড়া ইউনিয়নের রত্নাট গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ফরিদের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয়রা জানায়, রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বগুড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল এবং সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের মধ্যে বিরোধ চলছিল।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর নৌকার সমর্থক শফিকুল ইসলামের রত্নাট গ্রামের কর্মী মনোয়ার উদ্দীন, খবির মন্ডল ও হাবিবুর রহমান সামাজিক দল পরিবর্তন করে স্বতন্ত্র ট্রাক মার্কার সমর্থক নজরুল ইসলামের সামাজিক দলে যোগদান করে। এ দল পরিবর্তন নিয়ে সকালে কয়েকজনকে মারপিট করে প্রতিপক্ষের সমর্থকরা। পরে উভয়পক্ষের কয়েকটি গ্রামের সমর্থকরা ঢাল, বর্শা, লাঠি,রামদাসহ দেশীও অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়।
হাসপাতালে আহতদের দেখতে এসে ১০ নম্বর বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল বলেন, এলাকাবাসীসহ সকলকে বলেছি,কোন ধরনের সংঘাতে জড়াবেন না।
কিন্তু সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম তার সামাজিক দলে যোগদানের জন্য আমার সমর্থকদের উপর বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শনসহ হামলা চালিয়ে আসছে। সংঘাত কোন সমস্যার সমাধান হতে পারে না।
পাল্টা অভিযোগ করে সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর জানান, সামাজিক দল পরিবর্তন করে তাদের সামাজিক দলে যোগ করায় বর্তমান ইউপি চেয়ারম্যানের সমর্থকরা তাদের সমর্থকদের উপর হামলা চালিয়ে ভীতিকর অবস্থার সৃষ্টি করছে।
শৈলকুপা থানার ওসি সফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার নুসরাত ইয়াসমিন জানান, আহতদের কয়েকজনের শরীরের ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে এদের মধ্যে ফরিদের অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park