1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

লৌহজংয়ে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জের লৌহজংয়ে আওয়ামী লীগের কার্যালয়ে হামলার অভিযোগ উঠেছে। সে সাথে কার্যালয়ে থাকা কেয়ারটেকারকে মারধরেরও অভিযোগ পাওয়া গিয়েছে। এ বিষয়ে লৌহজং থানায় আওয়ামী লীগ নেতা শনিবার বিকালে ও শুক্রবার রাতে কেয়ারটেকার লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনাটি ঘটেছে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে।

জানা যায়, উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিণ হলদিয়া ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়টি তিনদোকান নামক স্থানে অবস্থিত। এখানে ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের সকল কার্যক্রমসহ দলীয় সকল কর্মকান্ড পালিত হয়। অফিস তদারকির জন্য গত ১ বছর যাবত মো. আলী হোসেন নামক এক ব্যক্তিকে মাসিক বেতনে রাখা হয়। কর্তৃপক্ষের নির্দেশে প্রতিদিন রাত ৮টার দিকে বন্ধ করতে হয় কার্যালয়টি। ঠিক প্রতিদিনের ন্যায় গত বুধবার রাত ৮টার দিকে অফিস বন্ধ করার প্রস্তুতিকালে মেদিনী মন্ডলের বাসিন্দা জসীমউদ্দিনের পুত্র মামুন (২৫) কে অফিস বন্ধ করার কথা বললে সে ক্ষিপ্ত হয়ে অফিসে হামলা করে। এবং কেয়ারটেকার আলী হোসেনকে এলোপাতাড়ি কিল-ঘুষিসহ নানানভাবে শারীরিক নির্যাতন করে। এমতাবস্থায় আলী হোসেনের ডাক চিৎকারে আশেপাশে থাকা লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে তাকে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত ৮টার দিকে আলী হোসেনের চিৎকারে এসে দেখি অফিসের উপর মামুন (২৫) ও সুরভি আক্তার শিল্পী (২৮) নামক দুইজন হামলা করেছে। আমাদের সকলের একত্রতার কারণে ওরা ঘটনাস্থল ত্যাগ করে। এবং প্রাণনাশের হুমকিও দিয়ে যায়। আরও জানান, এ মামুন এলাকায় এমন কোন অপকর্মে নেই যে না করে। সব সময় ওকে নারীদের উত্যক্ত, মাদক কারবারি, চুরিসহ অনেক অপকর্ম করে থাকে।

এ বিষয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম দেওয়ান জানান, মামুন ও শিল্পী আমাদের আওয়ামী লীগের অফিসে হামলা করেছে। সে সাথে অফিসের তদারকিতে থাকা আলী হোসেনকে এলোপাতাড়ি কিল-ঘুষি লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা-ফুলা জখম করে ফেলেছে। এ বিষয়ে আমি মামুন ও শিল্পীকে জিজ্ঞাসাবাদ করলে আমাকে প্রাণনাশের হুমকি প্রদান করেন। আমি এ ঘটনায় লৌহজং থানায় শনিবার বিকালে একটি লিখিত অভিযোগ করেছি। সে সাথে আমাদের আওয়ামী লীগের অফিসের কেয়ারটেকার আহত আলী হোসেন শুক্রবার রাতে আরেকটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অনুসন্ধানে জানা যায়, মামুন ও তার খালা সুরভী আক্তার শিল্পী দীর্ঘদিন যাবত মাদকসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। কয়েকমাস আগে চুরির দায়ে মামুনের বিচারও করেছে স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি। সে সাথে রাতদিন মাদক সেবন ও বিক্রির মতো অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এলাকাবাসী বলছে আমরা শান্তিতে বসবাস করতে চাই। এ ধরনের মানুষ আমাদের এলাকায় এরকম করলে নিঃসন্দেহে এলাকার যুবসমাজ নষ্ট হয়ে যাবে।

অভিযুক্ত মামুনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে তাকে কয়েকবার কল করলে সে সাংবাদিক পরিচয় পেয়ে কলটি কেটে দেয়। এরপর ফোন বন্ধ করে রাখেন।

এ বিষয়ে লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, আমাদের থানায় আজ শনিবার শামীম দেওয়ান লিখিত অভিযোগ দায়ের করেছে। এবং আলী হোসেন এর আগেরদিন শুক্রবার রাতে লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত চলছে। আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park