1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

মৌলভীবাজার মহিলা কলেজের ছাত্রীর বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মৃত্যু

মো জালাল উদ্দিন মৌলভীবাজার সংবাদদাতা
  • প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। ছাত্রীর নাম সুইটি বেগম (১৯ )। সে মৌলভীবাজার মহিলা কলেজের অনার্সের ছাত্রী। শনিবার ০৫ আগস্ট ২০২৩ইং, সন্ধ্যার সময় স্মার্ট মোবাইল ফোন চার্জ দেওয়ার জন্য মাল্টিপ্লাগে লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে গুরুতর আহত হলে সাথে সাথে দ্রুত মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত সুইটি বেগম শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সংলগ্ন মাঝদিহি গ্রামের মৃত হারুন মিয়া মেয়ে।
৫নং, কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মতলিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ধ্যার সময় স্মার্ট মোবাইল ফোন চার্জ দেওয়ার জন্য মাল্টিপ্লাগে লাগাতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয় কলেজের ছাত্রী সুইটি, এ সময় তার ছোট ভাই তাকে তাৎক্ষণিক ধাক্কা মেরে বৈদ্যুতিক উৎস থেকে আলাদা করতে গেলে সেও বৈদ্যুতিক দুর্ঘটনায় আহত হয়, তবে দ্রুত মেইন সুইচ বন্ধ করার কারণে ছোট ভাইটি বেঁচে যায়। কিন্তু মেয়েটি মারাত্মক আহত হলে তাকে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পর মারা যায়। এ বিষয়টি সত্যতা নিশ্চিত করেন, শ্রীমঙ্গল থানার এসআই নাসির উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park