1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

মৌলভীবাজারে হাসপাতালের চিকিৎসাসেবা নিশ্চিতের দাবিতে মানববন্ধনে পুলিশের বাধা 

মো. জালাল উদ্দিন মৌলভীবাজার সংবাদদাতা
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল (সদর) হাসপাতালে মানুষের পরিপূর্ণ চিকিৎসাসেবা নিশ্চিত করার দাবিতে বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজিত সম্মিলিত মানববন্ধনে বাধা দিয়েছে পুলিশ।
বুধবার ৩০ আগস্ট ২০২৩ইং, সকাল ১০ টার সময় মৌলভীবাজার প্রেস ক্লাব চত্বরে মানববন্ধন হ‌ওয়ার কথা ছিল। কিন্তু আয়োজকরা মানববন্ধনে আসলে পুলিশ বাধা দেয়। পরে মানববন্ধনে অংশগ্রহণ করা বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা চলে যান।
সম্মিলিত সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক এম মুহিবুর রহমান মুহিব বলেন, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল (সদর) হাসপাতালটি চিকিৎসক পদশূন্য, রোগ নির্ণয়ের মেশিন নষ্ট, অপরিচ্ছন্ন পরিবেশ, নিম্নমানের খাবার সাপ্লাই, ওষুধ না পাওয়াসহ সংকট ও সমস্যা, বিভিন্ন নার্স ও কর্মচারীদের সিন্ডিকেট গড়ে ওঠা, রোগী ও তাদের স্বজনদের সাথে দুর্ব্যবহারসহ নানা অনিয়ম ও অব্যবস্থাপনায় নিয়ে আজ আমরা শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচির আয়োজন করেছিলাম। কিন্তু আমরা মানববন্ধন করতে এসে দেখলাম পুলিশ এসে আমাদের বাধা দিয়েছে। আমরা জানি না মূলত কী কারণে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিটি করতে দেওয়া হলো না।
এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার পরিদর্শক (তদন্ত) ইয়াসিন রাসেল বলেন, আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তার অনুমতি না থাকায় তারা মানববন্ধন করতে পারেনি। সামনে অনুমতি নিয়ে মানববন্ধনের আয়োজন করবেন বলে আমাদের জানিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park