1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার, ক্লিনিক সিলগালা ঘরের কাজে ব্যস্ত মা প্রাণ গেল শিশুর বাউফল উপজেলা ফিশারিজ কো-ম্যানেজমেন্ট কমিটির ত্রৈমাসিক সভা ঝিনাইদহে রমযানে নিত্যপণ্য মুল্য নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কোটচাঁদপুরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত ঝিনাইদহে গৃহবধূ মঞ্জুরী’র মৃত্যুর সঠিক তদন্তের দাবিতে মানববন্ধন পত্নীতলায় জাতীয় স্থানীয় সরকার ও জাতীয় পরিসংখ্যান দিবস পালিত সিলেটে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট! বিপাকে এসএসসি পরিক্ষার্থীরা ভাসানচরে বিস্ফোরণ : আরও এক শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-৪ মৌলভীবাজারের পুলিশের বিশেষ অভিযানে আন্তজেলা ছিনতাই চক্রের ৪ সক্রিয় সদস্য গ্রেফতার

মৌলভীবাজারে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে ৯০টি সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

মো জালাল উদ্দিন মৌলভীবাজার সংবাদদাতা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
মৌলভীবাজারে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে । “শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা” এ প্রতিপাদ্যে নিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ও মহিলা অধিদফতরের সহযোগিতায় সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার ০৮ আগস্ট ২০২৩ইং, সকালে গণভবন থেকে মূল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় সারাদেশে ৬৪ জেলার বিভিন্ন প্রান্ত থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয় জেলা ও উপজেলা প্রশাসন কার্যালয় ও মহিলা বিষয়ক অধিদফতর।
মৌলভীবাজার প্রান্তে জেলা প্রশাসনের সভাকক্ষে জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য মোঃ নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মোঃ জালাল উদ্দিন মুর্শেদ চৌধুরী, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জামাল উদ্দিন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে ৯০ জন দরিদ্র নারীকে ৯০টা সেলাই মেশিন এবং ৬৫ জনকে ২ হাজার টাকা করে নগদ অর্থ দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park