1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

মৌলভীবাজারে জঙ্গি সন্দেহে ১৭ জন আটক

মো জালাল উদ্দীন মৌলভীবাজার সংবাদদাতা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
মৌলভীবাজারের কুলাউড়ার কর্মধা ইউনিয়ন ও তার আশপাশে এলাকা থেকে জঙ্গি সন্দেহে ১৭ জনকে আটক করেছে পুলিশ। আটকদের মধ্যে সোহেল তানজিম নামে সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক রয়েছেন। তিনি কর্মধা ইউনিয়নের সেই জঙ্গি আস্তানা থেকে পালিয়ে গিয়েছিলেন বলে জানায় পুলিশ।
সোমবার ১৪ আগস্ট ২০২৩ইং, উপজেলার কর্মধা ইউনিয়ন ও তার আশপাশে এলাকা থেকে তাদের আটক করে পুলিশে খবর দেন স্থানীয়রা।
কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ আটকের বিষয়টি নিশ্চিত করেন।
জানা যায়, সোমবার সকাল দশটার দিকে কর্মধা ইউনিয়নের আছকরাবাদ খেলার মাঠ থেকে আটক জঙ্গিরা ৫টি সিএনজিচলিত অটোরিকশায় করে যাওয়ার সময় চালকরা তাদেরকে নিয়ে সরাসরি ইউনিয়ন পরিষদের নিয়ে আসে। এ সময় কুলাউড়া থানা পুলিশ ও স্থানীয়রা তাদের আটক করে। খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান ঘটনাস্থলে যান।
সিএনজি চালক রবিউল্লাহ বলেন, আটকক্রতরা তাদের একজনকে কাঁধে বহন করে নিয়ে আমার গাড়ির সামনে আসেন। তারা বনভোজনে এসেছে এবং মৌলভীবাজার যাবেন বলে আমাকে জানায়। এরপর আমার গাড়িতে তিনজন উঠেন। পরে তাদেরকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসি। এ সময় স্থানীয়রা তাদের আটকে রেখে কুলাউড়া থানা পুলিশ খবর দেয়।
কুলাউড়ার সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের পরিচয় শনাক্ত করা হচ্ছে।
কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক বলেন, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে আটক করে ইউনিয়ন পরিষদের রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ করে তাদের পরিচয় শনাক্ত করা হবে।
এর আগে ১২ আগস্ট কর্মধা ইউনিয়নের বাইশালী টিলায় থাকা জঙ্গি আস্তানা থেকে নারী-পুরুষসহ ১০ জঙ্গিকে আটক করে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট, সোয়াট ও পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park