1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

মোবাইল ফোনে লৌহজং থানার ওসির পরিচয়ে টাকা দাবি প্রতারক চক্রের

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জের লৌহজং থানার ওসির পরিচয় দিয়ে ফোন করে একটি প্রতারক চক্র উপজেলার বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা দাবি করছে। দু’তিন দিন ধরে ০১৩০২২৫৮৪৭৫ নম্বর থেকে লৌহজং থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) খন্দকার ইমাম হোসেনের পরিচয় দিয়ে বিকাশে টাকা পাঠানোর জন্য কাউকে চাপ প্রয়োগ কিংবা কারো কাছে দাবি করা হচ্ছে।

ওসির পরিচয়ে ফোন পাওয়া ব্যক্তিরা জানান, উক্ত নম্বর থেকে ফোন করে বলা হয়, আপনি অমুক তাই না? আমি লৌহজং থানার ওসি বলছি। আপনার মোবাইলে একটি ম্যাসেজ গেছে। আমি এসপি সাহেবকে বিকাশে ১৬ হাজার ৫০০ টাকা পাঠিয়েছি, সেই টাকা ভুলে আপনার নম্বরে চলে গেছে, এক্ষুনি সেটা আমার এই নম্বরে পাঠিয়ে দিন।
ঘোড়দৌড় বাজারের ব্যবসায়ী ভুক্তভোগী শাহালম খান রতন বলেন, রোববার আমার ফোনে একটি ম্যাসেজ আসে। এর পরপরই উক্ত নম্বর থেকে ওসির পরিচয় দিয়ে দ্রুত টাকা ফেরত পাঠাতে চাপ দেন। আমি বিকাশ একাউন্ট চেক না করেই ওই নম্বরে ১৬ হাজার ৫০০ টাকা পাঠাই। পরে বুঝতে পারি আমি প্রতারণার শিকার হয়েছি।
প্রতারণা থেকে বেঁচে যাওয়া উপজেলার কুমারভোগ ইউনিয়নের উপসহকারী কর্মকর্তা ও হলদিয়া বাজারের সারের ডিলার মিজানুর রহমান প্রতারক চক্রের ফোন পেয়ে বুঝতে পেরে টাকা পাঠাননি।
লৌহজং থানার ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, এ বিষয়ে কয়েকজন ব্যক্তি মৌখিকভাবে জানিয়েছেন। প্রতারকের নম্বর শনাক্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park