1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

মুন্সীগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

আসাদউজ্জামান, জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জের শ্রীনগরে ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) উপজেলার কামারগাঁও চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের সামনে এই ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র নীরব হোসেন (১৭) লৌহজং পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিল। সে শ্রীনগর উপজেলার মধ্য কামারগাঁও এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। তার বাড়ি চাঁদপুরে। বাবা মারা যাওয়ার পর তার মা তাদের দুই ভাইকে নিয়ে মামা খৈয়ম বেপারীর বাড়িতে থাকতেন। দুই ছেলের মধ্যে নীরব বড়।

পুলিশ ও স্থানীয়রা জানায়,গতকাল বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর উপজেলার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা চলাকালীন ওই বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে উত্যক্ত করে বখাটেরা। নিরব ও তার সহপাঠীরা ঘটনার প্রতিবাদ করে। এরই জেরে শুক্রবার বিকেলে শ্রীনগর উপজেলার কামারগাঁও গ্রামে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন নিরব। সেখানে এসে হামলা চালায় ইভটিজিংকারীরা। ধারালো ছুরি দিয়ে মাথা ও পিঠে আঘাত করে নিরবকে গুরুতর আহত করে হামলাকারীরা। পরে স্থানীয় লোকজন নিরবকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নিরবকে মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসলাম খান বলেন, ইভটিজিংয়ের ঘটনার প্রতিবাদ করায় প্রতিপক্ষ নিরবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হাসপাতালে নিরবের মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park