1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

বিএনপির কোষাধ্যক্ষ পদ পেলেন মিল্লাত

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপির কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষের পদ পেয়েছেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত। এর আগে দায়িত্বে ছিলেন মিজানুর রহমান সিনহা। এম রশিদুজ্জামান মিল্লাত জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে ২০০১ সালে প্রথমবার এমপি নিবাির্চত হন। তিনি জামালপুর জেলা বিএনপির সাবেক সভাপতিও। শুক্রবার ১৮ আগস্ট বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কোষাধ্যক্ষের পদ পেয়ে রশিদুজ্জামান মিল্লাত বলেন, ‘শীর্ষ নেতৃত্ব আমার ওপর আস্থা রেখেছেন, দায়িত্ব দিয়েছেন। দেশের বর্তমান কঠিন সময়ে গণতন্ত্র পুনরুদ্ধারে নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করে এই আস্থার সম্মান দেওয়ার চেষ্টা করব।’

জানা গেছে, দলের সমস্ত কার্যক্রমে দীর্ঘদিন অনুপস্থিত ও নিস্ক্রিয় থাকার কারনে এবং সঠিক ভাবে দায়িত্ব পালনে ব্যর্থতার কারনে মিজানুর রহমান সিনহাকে কোষাধ্যক্ষ পদ থেকে বাদ দেওয়া হয়েছে। প্রসঙ্গত এর আগে মিজানুর রহমান সিনহা মুন্সীগঞ্জ – ২ আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালের নির্বাচন বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালের নির্বাচনের পর তিনি বিএনপি জোট সরকর স্বাস্থ্য প্রতিমন্ত্রী দায়িত্ব ও পালন করেন। এর আগে ২০২০ সালের ২২ জানুয়ারি ব্যবসায়িক ব্যস্ততা ও শারীরিক অসুস্থতার কারন দেখিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর একটি পদত্যাগপত্র জমা দেন তিনি।

উল্লেখ্য বিএনপির নির্বাহী কমিটির সদস্য আব্দুল কাদির ভুইয়া জুয়েলকে সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য বজলুল করিম চৌধুরী আবেদকে সহ-পল্লী উন্নয়ন বিষয় সম্পাদক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park