1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

বাউফলে বিএনপির দুই পক্ষের পৃথক প্রতিষ্ঠা বার্ষিকী পালন

জাহিদ শিকদার বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
পটুয়াখালীর বাউফলে বিএনপির দুই পক্ষ পৃথকভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে। শুক্রবার (০১সেপ্টম্বর) সকাল ১১ টায় সাবেক এমপি সহিদুল আলম তালুকদার ও পৌর বিএনপির সভাপতি ও পৌর কাউন্সিলর হুমায়ুন কবিরের নেতৃত্বে বাউফল হাসপাতাল রোডস্থ ইঞ্জিনিয়ার একেএম ফারুক আহম্মেদ তালুকদারের বাস ভবন ও উপজেলা বিএনপির কার্যালয় থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে ও বিভিন্ন রঙ্গের প্লা-কার্ড হাতে নিয়ে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পৌর বিএনপি সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির সাবেক এমপি সহিদুল আলম তালুকদার । এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক তসলিম তালুকদার, আনিচুর রহমান, উপজেলা যুব দলের আহবায়ক সাইফুল ইসলাম জসিম, উপজেলা শ্রমিক দলের আহবায়ক হাসান মাহমুদ মঞ্জু ও উপজেলা ছাত্রদলের আহবায়ক মুজাহিদ প্রমূখ।
এসময়ে বক্তারা শেখ হাসিনার পদত্যাগ দাবী করে খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের আহবান জানান। সভায় বিএনপি ও সহযোগি অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
অপর দিকে সকাল ১০ টায় বাউফল সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় এলাকায় মুক্তিযোদ্ধা অডিটোরিয়াম থেকে কেন্দ্রীয় বিএনপির সহ দপ্তর সম্পাদক মু. মনির হোসেন ও উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজের নেতৃত্বে অপর একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওই অডিটোরিয়ামে এক সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির আহবায়ক আবদুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুনির হেসেন, এছাড়া বক্তব্য রাখেন আপেল মাহমুদ ফিরোজ ও উপজেলা বিএনপির যগ্ম আহবায়ক সামুয়েল আহমেদ লেনিন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park