1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

বাংলাদেশে স্মার্টফোন ব্র্যান্ড অনার’র অফিসিয়ালি কার্যক্রম শুরু

নিউজ বায়ান্ন ২৪ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
মোবাইল ফোনের প্রতি যাদের আগ্রহ তাদের জন্য নতুন খবর। দেশের বাজারে প্রথমবারের মত অফিসিয়ালভাবে আসছে স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’। ইতোমধ্যে ব্র্যান্ডটি বাংলাদেশে উন্নত প্রযুক্তির সুবিধা দেয়ার লক্ষ্য নিয়ে কাজ শুরু করেছে। খুব দ্রুতই অনারের বেশ কিছু প্রযুক্তিপণ্যও দেশের বাজারে পাওয়া যাবে।
হুয়াওয়ে থেকে বিভক্তির পরের মাসগুলোতে অনারের সাফল্য চোখে পড়ার মতো। ইতিমধ্যে অনার ৯০ সিরিজ এবং অনার ম্যাজিক ৫ সিরিজসহ বেশ কয়েকটি জনপ্রিয় স্মার্টফোন সিরিজ বাজারে নিয়ে এসেছে। শুধু স্মার্টফোনই নয়, গ্রাহকদের চাহিদার শীর্ষে রয়েছে অনারের ল্যাপটপ, ট্যাবলেট, এয়ারফোন এবং স্মার্টওয়াচ।
অনার ব্র্যান্ড বাংলাদেশে তাদের উন্নত প্রযুক্তিসমৃদ্ধ পণ্য এবং পরিষেবা দিতে অফিসিয়ালভাবে বাজারে আসছে। ব্যবহারকারীরা যাতে অনার ব্র্যান্ডের স্মার্টফোন ব্যবহার করে তাদের জীবনধারাকে আরও সহজ এবং আনন্দময় করতে পারেন এটাই প্রাধান্য পাবে। তাই ধারনা করা হচ্ছে, অনার অফিসিয়ালভাবে দেশের বাজারে আসা, স্মার্টফোন বাজারে এক নতুন দিনের সূচনা। যার ফলে বাংলাদেশের গ্রাহকরা উচ্চমানের প্রযুক্তিসমৃদ্ধ স্মার্টফোনে উন্নত প্রযুক্তির সুবিধা পাবেন।
অনার থেকে জানানো হয়, বাংলাদেশ একটি টেকনোলজি বিপণন হাব। প্রযুক্তিপ্রেমি বাংলাদেশের মানুষের সব সময় নতুন নতুন প্রযুক্তি এবং প্রযুক্তিপণ্যে আগ্রহ। অনার স্মার্টফোন ব্র্যান্ড বাংলাদেশে অফিসিয়ালভাবে যাত্রা শুরু করায় আমরা গর্বিত। অনার স্মার্টফোনে উচ্চমানের পণ্য এবং তথ্যপ্রযুক্তির সমন্বয় দেয়া হয়েছে, যা বাংলাদেশের গ্রাহকদের নতুন ধরনের প্রযুক্তি অভিজ্ঞতা দিতে সহায়তা করবে। এছাড়া প্রযুক্তিপ্রেমিদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ করবে এই নতুন স্মার্টফোন ব্র্যান্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park