1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

বর্ণিল আয়োজনে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের এক দশক পূর্তি উৎসব

জাহিদ শিকদার বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
পটুয়াখালী মেডিকেল কলেজের হাসপাতালে বর্ণাঢ্য র‍্যালি, পায়রা উড়ানো এবং কেক কাটা সহ দিনভর নানা আয়োজনের মধ্যে দিয়ে দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
বুধবার (১৭-০১-২০২৪ খ্রী:) সকালে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের আঙ্গিনায় কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান শুরু হয়। শান্তির  প্রতিক পায়রা, বেলুন ও ফেস্টুন উড়িয়ে, কেক কেটে সকল ছাত্র ছাত্রী  ও শিক্ষক মিলে প্রতিষ্ঠানের এক দশক প্রতিষ্ঠা বার্ষিকী  উদযাপন করেন। এরপর প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থী মিলে এক বর্ণাঢ্য র‍্যালি বের করেন। কলেজ গেট থেকে শুরু হওয়া র‍্যালিটি ব্যান্ড বাজিয়ে ঝাউতলা ও সার্কিট হাউস ঘুরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে আবার মেডিকেল কলেজ হাসপাতালে সামনে এসে শেষ হয়। অনুষ্ঠানের নেতৃত্ব দেন মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ মনিরুজ্জামান।
এতে প্রতিষ্ঠানের সকল বিভাগের শিক্ষক, শিক্ষার্থীসহ কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। কর্মসূচিতে শিক্ষক ও শিক্ষার্থীরা নিত্য গান ও আনন্দ উৎসবে  মেতে উঠেন। দিনভর ক্রীড়া প্রতিযোগিতার ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর মাধ্যমে উৎসব মুখরভাবে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন তারা।
দুপুরে কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও ডাঃ সিদ্ধার্থ শংকর দাসের সঞ্চালনায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন পটুয়াখালী মেডিকেল কলেজের প্রতিষ্ঠাকালীন সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এম এ মান্নান, সাবেক অধ্যক্ষ এস এম আবুল হাসান, সাবেক অধ্যক্ষ ডাঃ গোলাম রহমান, সাবেক অধ্যক্ষ ডাঃ ফশজুল বাশার, জেলা বিএমএ এর সাধারন সম্পাদক সাবেক মেয়র ডাঃ শফিকুল ইসলাম, সাবেক অধ্যক্ষ ডাঃ মাহামুদুর রহমান, সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ দিলরুবা ইয়াসমিন লিজা প্রমুখ।
উল্লেখ্য, ২০১৪ সালের ১০ জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলেজটির ভিত্তি প্রস্তর স্থাপনের মাধ্যমে মেডিকেল কলেজ হাসপাতালের যাত্রা শুরু হয়। এরমধ্যে কলেজে প্রতি ব্যাচে ৫২ জন করে ৩ টি ব্যাচে ১৫৬ জন ডাক্তার হয়ে বের হয়েছেন এবং ৪র্থ ব্যাচের ইন্টার্নি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park