1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বিপুলে ভোটে বিএম শোয়েবের জয় টঙ্গিবাড়ীতে আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থীর সংবাদ সম্মেলন নির্বাচনী মাঠে প্রভাব বিস্তারের অভিযোগে সাংবাদিক সম্মেলন লৌহজংয়ে দোয়াত কলমের নির্বাচনী মিছিলে প্রতিপক্ষের হামলা, আহত ২১ বেদে সম্প্রদায়ের জীবনমান উন্নয়নে কাজ করতে চাই, নির্বাচনী জনসভায়-বিএম শোয়েব ২২ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী গ্রেপ্তার বাউফলে নির্বাচনী সহিংসতা, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর, ইউপি সদস্যকে কুপিয়ে জখম ফের বাড়ল তাপমাত্রা!! ঝিনাইদহে প্রগতি স্বেচ্ছাসেবী সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসের জরিপ তথ্য ২১৩ ছাত্রীর বিয়ে এসএসসি পরীক্ষার আগেই!

প্রিজাইডিং-সহকারী প্রিজাইডিং কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা

পিংকি রহমান, লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচন ২য় ধাপে ২১শে মে মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। সে উপলক্ষে উপজেলার ভোট গ্রহন কর্মকর্তা প্রিজাইডিং কর্মকর্তা,সহকারী প্রিজাইডিং কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪-০৫-২০২৪খ্রী:) উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে, উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.জাকির হোসেনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) মো. কায়েসুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু জাফর রিপন, (বিপিএএ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) মো.আসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আশরাফুল আলম, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বশির আহমেদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আজিজুল ইসলাম।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো আবু জাফর রিপন ভোট গ্রহন কর্মকর্তাদের উদ্দেশ্য করে বলেন, আপনারা সকলেই সম্মানিত ব্যাক্তিবর্গ। আপনারা অভিজ্ঞ। ইকোনোমিকস এর ভাষায় একটি শব্দ রয়েছে ‘ট্রেড অফ’ উদাহরণ হিসেবে বলতে চাই আপনি বিকেলে যদি ফুটবল খেলতে যান, তাহলে অন্য যারা সিনেমা দেখবে আপনি সেটা পারবেন না। অর্থাৎ একটি পেতে গেলে আরেকটি ছাড়তে হবে। আমি আপনাদের কাছে গুরুত্বপূর্ণ আপনাদের জানমাল, সম্মান সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আপনারা নির্বাচনকে যদি বেশি গুরুত্ব দেন তাহলে আপনি নিরাপদ থাকবেন। আর আপনি এটাকে গুরুত্ব না দিয়ে অন্য কোন প্রার্থী কে বিশেষ সুবিধা দিতে চাইলে আপনি অনিরাপদ, এবং এই কাজটির কারণে আপনি আপনার সম্মান হারাবেন।
উল্লেখ্য, এবার ভোট গ্রহন কর্মকর্তা, প্রিজাইডিং কর্মকর্তা ৬৫জন, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ৪৬৫জন, পোলিং অফিসার ৯৮৩জন নির্বাচনী প্রশিক্ষণ গ্রহণ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park