1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

নেত্রকোনায় প্রাইমারি স্কুলে শিক্ষার্থীদের মাঝে তরল দুধ বিতরণ কর্মসূচির উদ্বোধন

সৈয়দ সময় নেত্রকোনা সংবাদদাতা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
নেত্রকোনার মোহনগঞ্জে কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচি শুরু হয়েছে। এতে বিদ্যালয়ের ১৭২ জন শিক্ষার্থী প্রতিদিন ২০০ মিলি লিটার করে তরল প্যাকেট দুধ দেওয়া হবে।
সোমবার সকাল ১১টায় কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের  উদ্বোধন করেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছাব্বির আহম্মেদ আকুঞ্জি। উপজেলা প্রাণিসম্পদ দপ্তর এর আয়োজন করে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রাণিসম্পদ বিভাগ সারাদেশে ৩০০টি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচি চালু করেছে। এরমধ্যে মোহনগঞ্জ উপজেলায় একমাত্র কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এই আওতায় আনা হয়েছে।
ইউএনও ছাব্বির আহম্মেদ আকুঞ্জি বলেন, দুধ পাওয়ার জন্য প্রত্যেক শিক্ষার্থীকে অবশ্যই উপস্থিত থাকতে হবে। যারা উপস্থিত থাকবে না তারা দুধ পাবে না। আর দুধ পান শেষে অবশ্যই খালি প্যাক নিদৃষ্ট জায়গায় ফেলতে পরামর্শ দেন।
উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মো.আব্দুর রহিমের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক আলী মূসা জয়ের সঞ্চালনায়  অনুষ্টিত এ উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রাখেন, উপজেলা লাইভষ্টক এক্সটেনশন অফিসার ডাক্তার আল-আমিন খান, মনিটরিং অফিসার মীর্জা দিলরুবা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ সাহা, সমাজ-সহিলদেও ইউপি চেয়ারম্যান আমিনূল ইসলাম খান সোহেল প্রমূখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park